Notunshokal.com
খেলাধুলা

আইপিএলের খেলার ইচ্ছা নেই মুস্তাফিজুর রহমানের

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে এবারের মৌসুমের জন্য নাম লেখাননি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।সানরাইজ হায়দ্রাবাদ থেকে গত মৌসুমে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেন মুস্তাফিজ। মাত্র কয়েকটি ম্যাচ খেলেই ইনজুরিতে পড়েন মুস্তাফিজ।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল এর জন্য বাংলাদেশ থেকে নাম লিখিয়েছেন ১০ জন ক্রিকেটার। গত মৌসুমে সানরাইজ হায়দ্রাবাদ এর খেলা সাকিব আল হাসান এবারের মৌসুমী ও তাদের হয়ে খেলবেন।

ছবি বিসিসিআই

মূলত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চাওয়াতেই আইপিএলে খেলবেন না মোস্তাফিজুর রহমান। তার কারণ এখন পর্যন্ত ২ বার আইপিএল খেলেই দুইবার ইনজুরিতে পড়েছেন তিনি। আর আইপিএল শেষ না হতেই শুরু হবে ওয়ানডে বিশ্বকাপ।

এ তালিকায় সবচেয়ে বড় চমকের নাম ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ খেলা নাঈম হাসান। নিলামে নাম দেওয়া বাকি আট ক্রিকেটার হচ্ছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সৌম্য সরকার, সাব্বির রহমান, ইমরুল কায়েস, আবু হায়দার ও লিটন দাস।

ছবিঃ ইন্টারনেট

চোটে পড়ার প্রবাণতা আছে বলে মোস্তাফিজের বিদেশি ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি খেলতে দেওয়ার ব্যাপারে বিসিবির আপত্তির কথা বেশ কবার শোনা গেছে। সে কারণেই কি না আইপিএল নিলামে নামই দেননি বাঁহাতি পেসার।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul