Notunshokal.com
খেলাধুলা

নান্নু,তামিমের ওপেনিং সঙ্গীর নাম জানালেন

জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজে ছিলেন না দেশসেরা ওপেনার তামিম ইকবাল। যার ফলে তামিমের না থাকায় ওপেনিংয়ে ছিলেন ইমরুল কায়েস ও লিটন দাস। ওপেনিংয়ে ইমরুল দুর্দান্ত খেললেও ইমরুলের তুলনায় অনেক পিছিয়ে ছিলেন লিটন।

তিন ম্যাচের সিরিজে দুই সেঞ্চুরিসহ ৩৪৯ (১৪৪*+৯০+১১৫) রান করেছিলেন ইমরুল। অন্যদিকে লিটন (৪+৮৩+০)। অন্যদিকে একটি ম্যাচে সুযোগ পেয়ে দারুণ এক সেঞ্চুরি হাঁকান সৌম্য সরকার। তামিম ছাড়া জিম্বাবুয়ে সিরিজে টপঅর্ডারের ব্যাটিং ছিল এমন।

কিন্তু ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন তামিম। এখন তামিমের সঙ্গে ওপেনিংয়ে কাকে দেখা যাবে এ নিয়ে ভক্ত-সমর্থকদের মধ্যে রয়েছে অনেক প্রশ্ন। তার সঙ্গী হবেন কে? ইমরুল না সৌম্য? নাকি লিটন দাস? এদিকে তামিমের পাশাপাশি প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত এক শতক হাঁকিয়েছেন সৌম্য।

যার ফলে তাকেও দল থেকে বাদ দেওয়ার কোনো উপায় নেই। নানা আলোচনা, পর্যালোচনা ও ব্যাখ্যা-বিশ্লেষণ চারিদিকে। তবে ভেতরের খবর টিম ম্যানেজম্যান্ট ও নির্বাচকরা তামিম-লিটন নয়; তামিম-ইমরুলকেই বেঁছে নিতে যাচ্ছেন।

শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন সকালে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানালেন উদ্বোধনী জুটি তামিম-ইমরুলের, তিনে খেলবেন সৌম্য। অন্যদিকে সাকিব কত নম্বর পজিশনে খেলবেন এমন প্রশ্নের জবাবে নান্নু বলেন, ‘সাকিব খেলবে পাঁচ নম্বরে।’

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul