Notunshokal.com
জাতীয়

সাভার সরকারী কলেজ শাখার ছাত্রলীগের সহ-সভাপতিকে ইয়াবাসহ গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর

সাভার সরকারী কলেজ শাখার ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ রুবেল মির্জাকে ইয়াবাসহ গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় সাভারের বক্তারপুর মহল্লার বেদে পল্লি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় ছাত্রলীগ নেতার শরীর তল্লাশী করে ১০পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়াও একই সাথে শারমীন (২০) নামে আরেক মাদক ব্যবসায়ীকে ১১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তারা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সাভার সার্কেলের পরিদর্শক নুসরাত জাহান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক্যদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল সাভারের বক্তার পুর মহল্লার বেদে পল্লি এলাকায় অভিযান চালিয়ে শারমীন (২০) ও সাভার সরকারী কলেজ শাখার ছাত্রলীগ সহ-সভাপতি মোহাম্মদ রুবেল মির্জাকে আটক করে। এসময় আটক শারমীনের দেহ তল্লাশী করে ১১০ পিস ও রুবেল মির্জার দেহ তল্লাশী করে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে নিষিদ্ধ ইয়াবাসহ ছাত্রলীগ নেতার গ্রেফতার প্রসঙ্গে জানতে চাইলে ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম জানান, মাদকের সাথে সম্পৃক্ত থাকার ঘটনায় ঐ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।

অন্যদিকে, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানে একই দিনে সাভারের আমিনবাজার এলাকা হতে সফর আলী (৩০) নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রফতার করা হয়েছে। এসময় সফর আলীর দেহ তল্লাশী করে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

আরও পড়ুন

হেলিকপ্টার বিধ্বস্ত, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ফরিদুর রেজা সাগর-ব্রাউনিয়া

Sheikh Anik

হাজী সেলিম নৌকার টিকেট পেয়ে বাকশক্তি ফিরে পেলেন

Syed Hasibul

হঠাৎ কেঁপে উঠলো রাজধানীসহ গোটা দেশ

Syed Hasibul