Notunshokal.com
খেলাধুলা

অপুর কপাল পুড়ছে তিন পেসার একাদশে

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে আগামীকাল মাঠে নামবে বাংলাদেশ। বাংলাদেশ সময় দুপুর একটায় শুরু হবে ম্যাচটি। আর এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে একাদশ নিয়ে কথা বলেন মাশরাফি বিন মর্তুজা।

বাংলাদেশের একাদশ কেমন হবে? পেসার তিন জন থাকবে নাকি স্পিনার বাড়িয়ে মাঠে নামবে বাংলাদেশ? নিশ্চিত করে কিছু বলেননি মাশরাফি। তবে ইঙ্গিত দিয়েছেন অনেক কিছু।

মাশরাফি বলেন, কন্ডিশনের উপর নির্ভর করবে অনেক কিছুই। শিশির বড় প্রভাব ফেলতে পারে একাদশ গঠনে। তাই সবকিছু বিবেচনা করেই একাদশ সাজানো হবে।

সংবাদ সম্মেলনে মাশরাফি জানিয়েছেন- টস জিতলে ব্যাটিং নেয়াই তিনি পছন্দ করবেন। আর যদি ব্যাটিং নেন তাহলে একটা বিষয় অবশ্যই বিবেচনা করতে হবে। সেটা হল পরে বোলিং করলে স্পিনাররা খুব একটা সুবিধা পাবে না। তাহলে কি বাংলাদেশ স্পিনার কমিয়ে পেসারদের উপরই নির্ভরশীল হবে?

মাশরাফির পরের কথাতেই অনেকটা স্পষ্ট। তিনি বলেন, মাহমুদউল্লাহ রিয়াদ এশিয়া কাপের পর থেকেই নিয়িমিত বোলিং করছেন। সৌম্য সরকারও আছে বোলিংয়ের জন্য। তাহলে কি নাজমুল অপুকে ছাড়াই মাঠে নামবে বাংলাদেশ? উত্তরটা পাওয়া যাবে আগামীকালই। তবে মাশরাফির বক্তব্যে ইঙ্গিত অনেকটাই তেমন।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul