বিনোদন

ঐশী শেষবারের মতো ভোট চাইলেন

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড ২০১৮’ এর পর্দা উঠছে আজ শনিবার। এদিকে আজ সন্ধ্যায় চীনের সানাই শহরে বসছে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। সেখানে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

এদিকে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় নিজেকে সামনে এগিয়ে নিতে বাংলাদেশের মানুষের কাছ থেকে ভোট চাইলেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এর আগেও বেশ কয়েকবার এই আসরে অংশ নিয়েছেন বাংলাদেশের সুন্দরীরা। কিন্তু সেখানে প্রাপ্তি বলতে ছিলো কেবল অংশ নেয়ার সান্ত্বনাই। কিন্তু চলতি বছরে সাফল্যের গালিচায় চড়ে অনেকটা পথ পাড়ি দিয়ে ফেলেছেন বরিশালের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী।

ইতিমধ্যেই গ্র্যান্ড ভেন্যুর উদ্দেশ্যে রওনা হয়েছেন বিশ্বসেরা ত্রিশ প্রতিযোগী। হাতে আর মাত্র কয়েক ঘণ্টা। এরপর বিশ্ববাসী জেনে যাবেন, কে হচ্ছেন এবারের আসরের বিশ্ব সুন্দরী। ভেন্যুর উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন মিস বাংলাদেশ-২০১৮ এর মুকুট জেতা ঐশীও। জাতির উদ্দেশ্যে একটি ভিডিও বার্তায় শেষবারের মতো ভোট চাইলেন তিনি।

ভিডিও বার্তায় ঐশী বলেন, ‘আসসালামু আলাইকুম বাংলাদেশ। সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি। কিন্তু অনেক বেশি নার্ভাস ও টেনশনে আছি। আপনারা সবাই বেশি করে দোয়া করুন। ভোট করুন। আমরা সবাই এখন গ্র্যান্ড ফিনালের ভেন্যুতে যাচ্ছি। সেখানে গিয়ে আমাদের রিহার্সাল হবে।’

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul