Notunshokal.com
জাতীয়

দাওয়াত দিয়ে ২ ভাগ্নেকে পিটিয়ে হত্যা করলেন মামা

সিরাজগঞ্জের চৌহালীতে দুই সহোদরকে হত্যার ঘটনায় এক নারী ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। ইউপি সদস্য নিহতদের সম্পর্কে মামার স্ত্রী।

জানাযায়, জমি নিয়ে বিরোধের জের ধরে ইউপি সদস্য শিরিন সুলতানার স্বামী রফিকুল ইসলাম বকুলের সঙ্গে তার চাচাতো বোনের ছেলে মিল্টন হোসেনের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার বিকেলে কাউছারকে দাওয়াত দিয়ে বাড়িতে ডেকে নিয়ে যায় বকুল ও তার স্বজনেরা।

সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে সবাই মিলে কাউসারের উপর হামল করে পরে খবর পেয়ে বড় ভাই মিল্টন ও স্বজনেরা পৌছালে তাদের উপরের হামলা করে তারা।

এর পর শুক্রবার রাতে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে মারা যান ছোট ভাই স্থানীয় পশু ডাক্তার কাউছার হোসেন (২৩) এবং শনিবার দুপুরে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মিল্টন হোসেন (৩২) নামে বড় ভাই মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চৌহালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নারী ইউপি সদস্য শিরিন সুলতানাকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে পাঁচজনকে আসামি করে থানায় হত্যা মামলা করেছেন। অন্য আসামিদের আটকে অভিযান চলছে।

আরও পড়ুন

হেলিকপ্টার বিধ্বস্ত, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ফরিদুর রেজা সাগর-ব্রাউনিয়া

Sheikh Anik

হাজী সেলিম নৌকার টিকেট পেয়ে বাকশক্তি ফিরে পেলেন

Syed Hasibul

হঠাৎ কেঁপে উঠলো রাজধানীসহ গোটা দেশ

Syed Hasibul