বিনোদন

‘মিস ওয়ার্ল্ড’ মুকুট উঠলো ভেনেসা পন্সে দে লিওনর মাথায়

মিস ওয়ার্ল্ডের মুকুট জিতলেন মেক্সিকান সুন্দরী ভ্যানেসা পন্তে দেলেওন। আজ শনিবার (৮ ডিসেম্বর) চিনের সায়না সিটিতে অনুষ্ঠিত আসরের ফাইনাল মঞ্চে নাম ঘোষিত হল বিশ্ব সুন্দরীর নাম। ২০১৮ মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় খেতাব জিতলেন মেক্সিকোর মেয়ে ভেনেসা পন্সে দে লিওন।

এদিকে বিশ্বের ১১৮টি দেশের প্রতিযোগীকে পেছনে ফেলে ‘মিস ওয়ার্ল্ড-২০১৮’র মুকুট জিতে নিলেন ২৬ বছর বয়সী ভেনেসা পন্সে। ১৯৯২ সালের ৭ মার্চ মেক্সিকোতে জন্মগ্রহণ করে ভেনেসা পন্সে দে লিওন। ছোটবেলা থেকেই তিনি শোবিজের সঙ্গে জড়িত।

তাছাড়া নিজের দেশে নানা রকম সুন্দরী ও মডেলিং প্রতিযোগিতায় নির্বাচিত হয়েছেন তিনি। ৫ ফুট ৭ ইঞ্চি দীর্ঘ এই সুন্দরীর চোখ কালো আর চুল বাদামী রঙের। ফাইনাল অনুষ্ঠিত হয় সেরা ত্রিশজন বিজয়ীকে নিয়ে।

এদিকে এই তালিকায় ছিলেন বাংলাদেশের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশীও। তিনি সেরা ১২ বাছাইয়ে বাদ পড়েন। ২০১৭ মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় খেতাব জিতেছিলেন ভারতের মানসী চিল্লা। নতুন সুন্দরীর মাথায় বিজয়ীর মুকুট তুলে দেন মানসী।

এদিকে এবারের প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন থাইল্যান্ডের নিকোলিন পিচাপা লিমসনুকান। ফাইনালে সবশেষে ছিল আমেরিকার গ্র্যামি মনোনীত সিস্টার স্লেজের পরিবেশনায় তাদের ১৯৭৯ সালের হিট গান ‘উই আর ফ্যামিলি’।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul