Notunshokal.com
বিনোদন

চলচ্চিত্র অঙ্গনে আনুশকার ১০ বছর

আলি আব্বাস জাফর পরিচালিত ‘সুলতান’ সিনেমায় সর্বশেষ দেখা গিয়েছিল সুপারস্টার সালমান খান ও ‘পিকে’ খ্যাত অভিনেত্রী আনুশকা শর্মাকে। তাঁদের রসায়ন দর্শকমনে ঝড় তুলেছিল। বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছিল ‘সুলতান’। বি-টাউনে গুঞ্জন, ফের রুপালি পর্দায় রোমান্স দেখাতে আসছেন সালমান-আনুশকা।

এটা আর গোপন খবর নয় যে জনপ্রিয় নির্মাতা সঞ্জয় লীলা বানসালি ও সালমান খান ফের একসঙ্গে একটি সিনেমায় কাজ করবেন। কারণ, এ খবর নিশ্চিত করেছেন স্বয়ং সালমান। ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমায় সঞ্জয়ের সঙ্গে কাজ করেছেন তিনি। এবার গুঞ্জন, সঞ্জয়ের নতুন ছবিতে দেখা যাবে আনুশকা শর্মাকে।

ডিএনএর বরাত দিয়ে বিনোদন সংবাদমাধ্যম বলিউড বাবল জানিয়েছে, ‘পদ্মাবত’ নির্মাতা সঞ্জয় লীলা বানসালির পরবর্তী সিনেমায় থাকছেন ‘সুই ধাগা’ অভিনেত্রী আনুশকা শর্মা। ডিএনএর প্রতিবেদন থেকে আরো জানা গেছে, আনুশকার নাম প্রস্তাব করেছেন স্বয়ং সালমান খান।

‘সুলতান’ সিনেমায় সালমান-আনুশকা। ছবি : সংগৃহীত

শোনা যাচ্ছে, ‘বাজিরাও মাস্তানি’ পরিচালক সঞ্জয় লীলা বানসালির পরবর্তী সিনেমা হবে ইতিহাস-আশ্রিত, কিন্তু পারিবারিক গল্প থাকবে এতে। বলা হচ্ছে, আগামী বছরের মাঝামাঝি এর শুটিং শুরু হবে এবং পরের বছরের ঈদে হলে উঠবে সিনেমাটি।

সালমান খান এখন আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ‘টাইগার জিন্দা হ্যায়’ সহ-অভিনেতা ক্যাটরিনা কাইফ। এ ছাড়া রয়েছেন নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, দিশা পাটানি, জ্যাকি শ্রফসহ অনেকে। ছবিতে সালমান খানকে পাঁচটি ভিন্ন লুকে দেখা যাবে। আগামী বছরের ঈদে মুক্তি পাবে ছবিটি।

অন্যদিকে চলতি মাসেই মুক্তি পাবে আনুশকা শর্মা অভিনীত ‘জিরো’। এতে আরো রয়েছেন সুপারস্টার শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ। এ ছবিতে সেরিব্রাল পালসি রোগে ভোগা বিজ্ঞানী আফিয়া ইউসুফজাইয়ের চরিত্রে অভিনয় করেছেন আনুশকা। শাহরুখ বামন বাউয়া সিং চরিত্রে অভিনয় করেছেন। ২১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেলমেটবিহীন হিরো আলমকে আটকালো পুলিশ