খেলাধুলা

ইমার্জিং এশিয়া কাপে সেমি ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ আবারো সেই ভারত

ইমার্জিং এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে তাদের মাটিতেই লজ্জাজনকভাবে হারিয়েছে বাংলাদেশ। গতকাল মোসাদ্দেক হোসেনের অলরাউন্ড পারফরম্যান্সে বাংলাদেশের কাছে ৮৫ রানে হেরেছে পাকিস্তান। সেমিফাইনালে উঠতে হলে এই ম্যাচে জয়ের বিকল্প ছিলনা বাংলাদেশের সামনে। টসে জিতে ব্যাটিং করতে নেমে মোসাদ্দেক হোসেন এর অপরাজিত ৮৫ রানে ৩০৯ রানের বড় পুঁজি পায় বাংলাদেশ।

ফলে পাকিস্তানকে অল আউট করে সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ।তবে সেমিফাইনালের বাংলাদেশের সঠিক প্রতিপক্ষ ঠিক কে সেটি বোঝা যাবে আজ। গুরুপ এ থেকে আজ মুখোমুখি হচ্ছে ভারত এবং শ্রীলঙ্কা। এই ম্যাচে জয় জয় লাভ করবে তারাই খেলবে বাংলাদেশের বিপক্ষে।

কাগজে-কলমে শ্রীলংকার থেকে অনেকটাই এগিয়ে যাচ্ছে ভারত। আর তাই সম্ভাব্য প্রতিপক্ষ হিসেবে বাংলাদেশ সেমিফাইনালে পাচ্ছে ভারত কে। এই ভারতের বিপক্ষে কিছুদিন আগেই এশিয়া কাপের ফাইনাল খেলেছিল বাংলাদেশ দল।সেমিফাইনালে বাংলাদেশের ম্যাচ ১৩ ডিসেম্বর শ্রীলঙ্কায়। ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় সকাল ১০ টায়

ইমার্জিং এশিয়া কাপের বাংলাদেশ দল: কাজী নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত (সহ-অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মিজানুর রহমান, শফিউল ইসলাম, জাকির হাসান, সাইফ হাসান, ইয়াসির আলি চৌধুরি, তানভির ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, নাঈম হাসান, শরিফুল ইসলাম, কাজী অনিক ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ এবং মোহর শেখ।