খেলাধুলা

মেসি,রোনালদোর চ্যালেঞ্জ গ্রহন করবে কি

রোনালদো ২০০৯ সাল থেকে স্পানিশ লা লিগায় রিয়াল মাদ্রিদের হয়ে মাঠ মাতিয়েছেন। এই সময়ে তার সাথে আরেক সুপারস্টার বার্সালোনা তারকা মেসির সাথে প্রায়ই তুলনা হত।

তবে এখন কিছুটা পাল্টেছে। রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিতে পাড়ি জমিয়েছে। আর মেসি এখনো বার্সালোনার হয়েই খেলে যাচ্ছেন। তাই মেসিকে আরও চ্যালেঞ্জ নেয়া উচিত বলেই মনে করেন রোনালদো।

ইতালিয়ান এক দৈনিককে দেয়া সাক্ষাৎকারে রোনালদোকে প্রশ্ন করা হয়, সে কি মেসিকে মিস করে কিনা? জবাবে রোনালদো বলেন, না, সম্ভবত সে আমাকে মিস করে।

রোনালদো বলেন, আমি ইংল্যান্ড, স্পেন, ইতালি ও পর্তুগালে খেলেছি। পক্ষান্তরে সে এখনো স্পেনেই খেলছে। সম্ভবত তার আরও বেশি কিছু প্রয়োজন।

তিনি বলেন, আমার কাছে জীবন মানেই হল চ্যালেঞ্জ। আমি এটা পছন্দ করি এবং আমি মানুষকে খুশি রাখতে পছন্দ করি। আমি তাকে একদিন ইতালিতে দেখা পছন্দ করব। আমার মত করে চ্যালেঞ্জ গ্রহন করবে সে।

তবে মেসি যদি স্পেনেও থেকে যায় তাহলেও কোন আপত্তি নেই রোনালদোর। তিনি বলেন, যদি সে সেখানেই খুশি থাকে তাহলেও আমি তাকে সম্মান করি। সে অসাধারন খেলোয়ার এবং ভালো মানুষ। কিন্তু আমি তাকে মিস করা। এটা আমার নতুন জীবন এবং আমি খুশি।