খেলাধুলা

হাসপাতালে নেয়া হয়েছে লিটন দাসকে। এসেছে একটু খুশির খবর

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টসে হেরে এখন ব্যাট করছে বাংলাদেশ। তবে শুরুতেই অাহত হয়ে মাঠ ছাড়েন লিটন দাস। ইনিংসের দ্বিতীয় ওভারের ওশেন থমাসের দ্বিতীয় বলে পায়ে গোড়ালিতে বল লেগে মাঠের বাইরে চলে যান লিটন। তবে তার পরিবর্তে ব্যাটিংয়ে নেমে এদিনও সুবিধা করতে পারেননি ইমরুল কায়েস। ওশেন থমাসের বলে কিপারের হাতে ক্যাচ দিযে ০ রানে অাউট হন তিনি।

মাছ থেকে বাইরে এসে লিটন দাসকে হাসপাতালে নেয়া হয়। এক্সের জন্য সেখান থেকে লিটনকে নেওয়া হয়েছে মিরপুরের ডিজি ল্যাব হাসপাতালে। লিটনের বড় ভাই বাপ্পি দাস জানিয়েছেন এখন কিছুটা স্বস্তি বোধ করছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। হাঁটতে পারছেন পায়ে ভর দিয়েও। তাইতো এক্সেরেতে বড় ধরণের কোন ক্ষতি দেখা না দিলে এই ম্যাচেই আবার মাঠে হাতে নামতে দেখা যেতে পারে লিটনকে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ১৫ ওভারে ১ উইকেটে ৮৮ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। মুশফিকুর রহিম ৩৯ তামিম ইকবাল ৩৪ রান করে অপরাজিত রয়েছেন।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: রবমান পাওয়েল (অধিনায়ক), মারলন স্যামুয়েলস, ড্যারেন ব্রাভো, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, রোস্টন চেজ, শাই হোপ, শিমরন হেইমিয়ার, কেমার রোচ, কেমো পল, ওশেন থমাস।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ, মেহেদী হাসান, মাশরাফি মুর্তজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।