খেলাধুলা

বিবাহবার্ষিকী উপলক্ষে শিশিরকে যা উপহার দিল সাকিব

আজ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও শিশিরের ষষ্ঠ বিবাহ বার্ষিকী। গত ২০১২ সালের ১২ ডিসেম্বর (১২-১২-২০১২) স্মরণীয় তারিখে সাকিব আল হাসান ও যুক্তরাষ্ট্রপ্রবাসী উম্মে আহমেদ শিশির নতুন জীবন শুরু করেছিলেন।

এদিকে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে দুজনের পরিচয়। এর পর প্রণয়। শেষ পর্যন্ত প্রণয় পরিণত হয় পরিণয়ে। ঢাকঢোল পিটিয়ে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে ২০১২ সালের ১২ ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন তারা। চিরদিনের জন্য আবদ্ধ হন বিয়েবন্ধনে।

এদিকে আজ দিন শেষে সন্ধ্যা নামতেই সাকিবের কাছ থেকে সারপ্রাইজ উপহার পেয়েছেন শিশির। নিজের দাম্পত্য জীবনে অর্ধযূগ পূর্তিতে নিজের প্রিয়তমা স্ত্রীকে একটি সুদৃশ সাদা গাড়ি উপহার দিয়েছেন সাকিব। সে গাড়ির ছবি ফেসবুকে নিজের প্রোফাইলে আপলোড করে সবাইকে দেখার সুযোগ করে দিয়েছেন শিশির। ক্যাপশনে লিখেছেন, ‘সাকিবের তরফ থেকে বিবাহবার্ষিকীর উপহার।’

এর আগে আজ সকালে ষষ্ঠ বিবাহবার্ষিকী উপলক্ষে নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন সাকিব। সঙ্গে জুড়ে দিয়েছেন অর্ধযুগ একসঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি। এর ক্যাপশনে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি। বিশ্বসেরা অলরাউন্ডার ইংরেজিতে লিখেছেন-কিপ আস ইন ইউর প্রেয়ার। এর বাংলা অর্থ করলে দাঁড়ায়, সবাই আমাদের জন্য দোয়া করবেন।