খেলাধুলা

সাংবাদিকদের দাঁত ভাঙ্গা জবাব দিলেন মাশরাফি!

প্রথম ম্যাচে জিতলেও পরের ম্যাচে হেরেছে বাংলাদেশ। ১ম ম্যাচে ব্যাটিং বোলিং ২ বিভাগেই ভীষণ ভালো করের বারে তারা কোন বিভাগেই তেমন ভালো করতে পারিনি শুধু হাতে গোনা কয়েকজন ক্রিকেটার ছাড়া।এই সিরিজে ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাস সবাই ব্যর্থ। ২য় ম্যাচে কোন পরিবর্তন ছাড়াই নেমেছিল টাইগাররা।

তবে তৃতীয় ম্যাচে পরিবর্তন হতে পারে।বিশেষ পরিবর্তন আসতে পারে ইমরুল কায়েসের জায়গায়। তিনি দুটি ম্যাচেই ব্যর্থ হয়েছেন। তাই তাকে বাদ দিয়ে দলে সুযোগ পেতে পারেন মোহাম্মদ মিঠুন। সৌম্য সরকার তিনে নামতে পারেন। আর ওপেনিংয়ে দেখা যাবে লিটন দাসকেই।শুধু এখানেই নয়, তৃতীয় ম্যাচে বোলিংয়েও আসতে পারে পরিবর্তন। রুবেল হোসেন এই ম্যাচে বাদ পড়তে পারেন। আর তার জায়গায় দলে আসতে পারেন সাইফ উদ্দিন।

টি-টোয়েন্টি ম্যাচের জন্য বাংলাদেশের সম্ভাব্য একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফুদ্দিন, মাশরাফি বিন মুর্তজা, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান।আজ সংবাদ সম্মেলনে বাংলাদেশের ব্যাটসম্যানরা কি পেসে দুর্বল এমন প্রশ্ন করা হয় মাশরাফিকে ।

উত্তরে তিনি বলেন, ‘সাকিব, তামিম, মুশফিক, রিয়াদ সবাই পেসে ভালো খেলেছে তামিম বা মুশফিকের খেলা দেখে মনে হয়নি তারা কোন সমস্যায় পড়েছে। সাকিব তো ওদের সবচেয়ে গতিশীল বোলারের ওভারেই ১৬ রান নিল।’তিনি আরও বলেন, ‘তামিম চ্যাম্পিয়নস ট্রফিতেও স্টার্ক, হ্যাজলউডের মত বোলারদের বল খেলেছে। তাই ১৪০-১৪২ গতির বল এখন আর কোন সমস্যা হয়না। সমস্যা হল, আমরা হয়তো কিছু ভুল করেছি। আর সে কারনেই ব্যর্থ হয়েছি।