রাজনীতি

মাশরাফির ভালোবাসায় নির্বাচন থেকে সরে দাঁড়ালাম,জাপা প্রার্থী ফিরোজ

ফরহাদ খান, নড়াইল: মাশরাফির ভালোবাসায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাপা প্রার্থী ফিরোজ। নড়াইল-২ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির (এরশাদ) প্রার্থী অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ।

আজ বুধবার (১৯ ডিসেম্বর) বিকেলে শহরের বঙ্গবন্ধু চত্বরে দলের যৌথসভায় এ ঘোষণা দেন তিনি। নড়াইল- ২ আসনে নৌকা প্রতীকের প্রার্থী ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার প্রতি সমর্থন জানিয়েছে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জেলা জাপার সভাপতি ফায়েকুজ্জামান ফিরোজ।

এ সময় তিনি বলেন, এ আসনে মহাজোটের প্রার্থী মাশরাফি বিন মর্তুজার প্রতি ভালোবাসার টানে তাকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। আমার দলের নেতাকর্মীরা এখন থেকে মাশরাফিকে বিজয়ী করার জন্য কাজ করবে। এ সময় ফিরোজকে করতালি দিয়ে স্বাগত জানান আওয়ামী লীগ, জাপাসহ মহাজোটের নেতারা।

এ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা পরিষদ সদস্য সোহরাব হোসেন বিশ্বাস, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ আলী, নড়াইল পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর বিশ্বাস, কাউন্সিলর রেজাউল বিশ্বাস প্রমুখ।

এছাড়া সভায় জাপা নেতা হাদিউজ্জামান হাদি, যুবসংহতির মোস্তাফিজুর রহমান মোস্ত, কাজী শহিদুল ইসলাম, তুহিন আরাফাত, সাঈদ আহমেদ, আবুল হাসান চঞ্চল, বদিয়ার রহমান, শাহরিয়ার পারভেজ ইমনসহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন।