খেলাধুলা

ভাইরাল হলো রিয়াদের যে ছবি

প্রথম টি-টোয়েন্টিতে শোচনীয় হারের পর দ্বিতীয় টি-টোয়েন্টিতে দুর্দান্ত জয় পেয়েছে বাংলাদেশ। রেকর্ড গড়া এ জয়ে অধিনায়ক সাকিব আল হাসান পেয়েছেন পাঁচ উইকেট।

বাংলাদেশের ব্যাটসম্যানদের দুর্দান্ত ব্যাটিংয়ে নিজেদের মাটিতে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রান করেছে বাংলাদেশ। বাংলাদেশের করা ২১২ রানের টার্গেটে খেলতে নেমে ৪ বল হাতে থাকতেই সবকটি উইকেট হারিয়ে ১৭৫ রান সংগ্রহ করে উইন্ডিজরা।

সাকিবের বোলিং তান্ডবে ৫ উইকেট, মুস্তাফিজের ১, মেহেদী ১ এবং শেষ ওভারে বল করতে এসে দ্বিতীয় বলে এক উইকেট নিয়েছে মাহমুদুল্লাহ রিয়াদ।

তবে মাহমুদুল্লাহ রিয়াদ দ্বিতীয় বলে উইকেট নিয়ে হাত দিয়ে মুখ ডেকে রেখেছিলেন। আর এই ছবিটিই ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

ছবিটি কাব্য রাজ নামে একজন ফেসবুকে শেয়ার করে লিখেছেন, ‘শেষ ওভার করতে এসে ২য় বলেই উইকেট পেলেন রিয়াদ। অলআউট উইন্ডিজ, রিয়াদ ভাই লজ্জ্বা পাইলো কেন উইকেট পাইয়া?’

সেখানেই রিয়াদ ভক্তরা জানিয়েন কেন করেছেন রিয়াদ এমন। মুশফিক নামে একজন লিখেছে, ‘ভাইয়ের ইচ্ছা ছিলো ৬ টা বল করবে কিন্তু দ্বিতীয় বলেই শেষ, এই জন্যে।’

তবে বেশিরভাগের ই মন্তব্য ছিল, বলটি উইকেট নেওয়ার মত না হলেও উইকেট পেয়েছেন মাহমুদুল্লাহ্। এই জন্যেই এভাবে অভিব্যক্তি প্রকাশ করেছেন তিনি।