খেলাধুলা

নাবিল ফেকির আসছেন রিয়ালে

শীতকালীন দল বদল শুরু হল বলে। এরই মধ্যে দল গুলো তাদের পছন্দের তারকাদের দিকে নজর দিচ্ছে। বার্সালোনা তো এরই মধ্যে একজনকে কিনেও ফেলেছে। আর এই মুহুর্তে স্পানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদেরই যেন সবচেয়ে বেশি প্রয়োজন দল গুছানোটা।

তবে জানুয়ারী মাস হওয়াতে পছন্দের সব তারকাকে পেতে পারবেও না দলটি। কেননা, বড় তারকারা সাধারনত জানুয়ারীতে দল ছাড়তে চায় না।

এই চাওয়া ও না চাওয়ার মাঝেও দারুন এক তারকা আসতে পারে রিয়াল মাদ্রিদে। সে হল নাভিল ফেকির। লিওর হয়ে খেলা দুর্দান্ত এই প্লেমেকারের রিয়াল মাদ্রিদে আসা যেন অনেকটাই নিশ্চিত।

লিও ফেকিরের সাথে নতুন করে চুক্তির প্রস্তাব করেছে। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছে ফেকির যার অর্থ সে ক্লাব ছাড়তে চায়। এদিকে লুকা মড্রিচের রিপ্লেসমেন্ট হিসেবে নাবিল ফেকির হতে পারে যোগ্য উত্তরসূরী।

ফেকিরের সাথে লিওর বর্তমান চুক্তি ২০২০ সাল পর্যন্ত। আর নতুন করে চুক্তি না করার অর্থ তার ক্লাব ছাড়ার ইচ্ছা। যদি সেটাই হয় তাহলে লিও তাকে বিক্রি করতে বাধ্য।

এখন প্রশ্ন কখন বিক্রি করবে? এই ট্রান্সফারে নাকি গ্রীষ্মকালীন ট্রান্সফারে? লিও চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডে উঠেছে। আর সেজন্য লিও চাইবে ফেকিরকে ধরে রাখতে। কিন্তু যদি ফেকির যাওয়ার জন্য চাপ দেয় তাহলে বাধ্য হবে বিক্রি করতে।

উল্লেখ্য যে, নাবিল ফেকির এই মৌসুমে ১৬টি ম্যাচ খৈলে ৬টি গোল এবং ৪টি অ্যাসিস্ট করেছে।