Notunshokal.com
এক্সক্লুসিভ

বাবাকে নিয়ে টেলি সামাদের ছেলের আবেগময় স্ট্যাটাস

বর্তমানে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ। এর আগে গত ১৯ ডিসেম্বর রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে ভর্তি করা হয় তাকে। এখন সেখানেই তার চিকিৎসা চলছে। এদিকে টেলি সামাদের হাসপাতালের কিছু ছবি দিয়ে শনিবার ২২ ডিসেম্বর তার ছেলে দিগন্ত সামাদ তার ফেসবুক ওয়ালে একটি আবেগঘন স্ট্যাটাস দেন। স্ট্যাটাসটি নিম্নে দেয়া হল।

স্ট্যাটাসে তিনি বলেন, ‘তুমি যেভাবে হেসে ছিলে সেটা আমি খুব মিস করি, যেভাবে তুমি কথা বলেছো আর যেভাবে তুমি কৌতুক করেছো আমাকে আর মাকে হাসিওছো সেটা মিস করি। তুমি আমাকে বলেছিলে তুমি আমার সুপারহিরো আর আমি তোমার সঙ্গী।

তুমি আমাকে বলেছিলে যে জীবনে যাই হোক না কেন, শক্তিশালী হও আর তুমি পৃথিবী জয় করতে পারবে। কিন্তু এখনো এই তারিখ থেকে আমি যথেষ্ট শক্তিশালী যে এই সমস্ত পরিস্থিতি খুব আবেগের সঙ্গে নিয়ন্ত্রণ করছি। আমার বাবাকে স্কয়ার থেকে পিজি হাসপাতালে বদলি করা হয়েছে এবং তাকে জটিল অবস্থায় আবার আইসিইউতে নেয়া হয়েছে। ২০ দিনের বেশি ছিল যে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সরকার যদি আমাদের কোন পথে সাহায্য করতে পারে তাহলে সেটা প্রশংসিত হবে। এই শেষ কয়েকটা ছবি আমি আগে থেকেই নিয়েছি। আমি এখন তোমার কাছে জিজ্ঞাসা করতে পারি আমার বাবারা নিরাপদে ফিরে আসবে। তুমি খুব অসুস্থ, মোটেও ভালো না কিন্তু আমি চাই তুমি ভাল হয়ে যাও, আমি দোয়া করি তুমি দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরে এসো। বাবা তোমাকে খুব মিস করি। আমি সত্যিই করি। আমি একজন যে এটা বলার জন্য যথেষ্ট। তোমাকে ভালবাসি।’

আরও পড়ুন

হারিয়ে যাওয়া আটলান্টিস শহরের খোঁজ মিলেছে সাহারা মরুভূমিতে!

Adnan Opu

স্বর্ণ দিয়ে বাঁধাই করা কোরআনটি ধরতেই চোরের কানে এলো আজান!

Adnan Opu

সুইসাইড নোটের দাম প্রায় ২ কোটি টাকা!দেখে নিন কী রয়েছে সেই লেখায়?