বিনোদন

সিয়াম বউয়ের ইচ্ছা পূরণ করল

মানুষ নাকি তার অবস্থান পরিবর্তন হয়ে গেলে পুরাতন সম্পর্কের কথা ভুলে যায়। সিনে ইন্ডাস্ট্রির অনেকের মত এ কথা ভুল প্রমাণ করলেন হালের ক্রেজ সিয়াম আহমেদ। ভালোবেসে বিয়ে করেছেন শাম্মা রুশাফি অবন্তীকে। বন্ধুর বোন হিসেবে পরিচয়।

নয় বছরের পরিচয় এবং সাত বছরের সম্পর্ক প্রণয়ে গড়ালো। এদিকে গত ১৬ ডিসেম্বর শাম্মা রুশাফি অবন্তীকে বিয়ে করেছেন সিয়াম আহমেদ। এদিকে কাজের চাপে এখনো হানিমুনে যেতে পারেননি নবদম্পতি। তবে এর মধ্যে খানিকটা চুপিসারে বউয়ের একটা গোপন ইচ্ছা পূরণ করেছেন ‘দহন’ তারকা সিয়াম।

এদিকে অবন্তীর দীর্ঘদিনের স্বপ্ন, বিমানের ককপিটে পাইলটদের পাশে বসে আকাশ ভ্রমণ করবেন। এর জন্য নতুন বউয়ের সেই ইচ্ছাটা পূরণ করলেন সিয়াম। আর এক দিনের ঝটিকা সফরে ঢাকা থেকে কক্সবাবাজার চলে গেলেন। যাওয়ার পথে পুরো সময়টা ককপিটেই কাটিয়েছেন তাঁরা। আর এতে দারুণ খুশি অবন্তী। কৃতজ্ঞতাস্বরূপ রিজেন্ট এয়ারওয়েজের ক্যাপ্টেন তারেক ও ফার্স্ট অফিসার নাফিজকে ধন্যবাদও জানিয়েছেন তাঁরা।

এদিকে বিজ্ঞাপনচিত্র দিয়ে ক্যারিয়ার শুরু করা সিয়াম আহমেদের প্রথম নাটক ‘ভালোবাসা ১০১’। চার বছর আগে নাটকটি অনএয়ার হয়। তারও দুই বছর আগে থেকে বিজ্ঞাপনে কাজ করেন। এ বছর সিয়ামের অভিনীত প্রথম সিনেমা ‘পোড়ামন ২’ মুক্তি পায়। সিনেমাটি ব্যবসায়িক সফলতা পাওয়ার পর ‘দহন’ মুক্তি পায়। সেটিও আলোচিত। সামনে তার ‘ফাগুন হাওয়ায়’ মুক্তি পাবে।