রাজনীতি

পুলিশ-বিএনপি নেতাকর্মীরা মুখোমুখি অবস্থানে

আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এদিকে একাদশ নির্বাচন সামনে রেখে শুরু হয়েগেছে সারা দেশে নির্বাচনী প্রচকারনা। এদিকে একাদশ নির্বাচনে ঢাকা-৪ শ্যামপুর-কদমতলী আসনের মহাজোট প্রার্থী আবু হোসেন বাবলা ও ঐক্যফ্রন্ট তথা বিএনপি প্রার্থী এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাহ উদ্দিন আহমদের কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।

এদিকে ঢাকা-৪ শ্যামপুর-কদমতলী আসনের বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদের শ্যামপুরের বাসার সামনে মুখোমুখি অবস্থান নিয়েছে পুলিশ ও নেতাকর্মীরা। ঘটনাস্থলে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। জানা যায়, আজ মঙ্গলবার ২৫ ডিসেম্বর সকালে সালাহউদ্দিন আহমেদ মিছিল নিয়ে প্রচারণায় নামার প্রস্তুতিকালে পুলিশ তার বাসার সামনে অবস্থান নিয়েছে।

ঘটনাস্থল থেকে বিএনপির এক নেতা জানিয়েছেন, সালাহউদ্দিন আহমেদ বিশাল মিছিল নিয়ে আজ মঙ্গলবার সকালে প্রচারণায় নামার প্রস্তুতি নেন। সকাল সাড়ে ১০টা থেকে সহস্রাধিক নেতাকর্মী তার বাসার সামনে অবস্থান করছে। কিন্তু পুলিশ মিছিল করা যাবে না বলে বাঁধ সাধে।

এ সময় তিনি আরও জানান, এ নিয়ে সালাহউদ্দিন আহমেদের সাথে পুলিশের বাগবিতণ্ডা হয়। ঘটনাস্থলে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। এর আগে ঢাকা-৪ আসনের জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী সালাহউদ্দিন আহমেদের ভাগ্নে স্বেচ্ছাসেবক দলের নেতা মোমিন উল্লাহ মুকুলকে ডিবি পুলিশ তুলে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।