রাজনীতি

মামুর জন্য দলমত নির্বিশেষে সবাকে ভোট দেওয়া আহ্বান জানিয়েছেন,ডিপজল

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের টিকিটে প্রার্থী হয়েছেন চিত্রনায়ক ফারুক। যে কারণে চলছে তার নির্বাচনী প্রচারণা। তার প্রচারণায় অংশ নিয়েছেন তার ভক্ত-সমর্থক ও পাশাপাশি অংশ নিচ্ছেন চলচ্চিত্রের সতীর্থরাও। তার সতীর্থদের মধ্যে অংশ নিয়েছেন বাংলা চলচ্চিত্রে আরেক অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

চিত্রনায়ক ফরুককে মামু বলে সম্বোধন করেন অভিনেতা ডিপজল। আর ফারুকও তাকে ভাগ্নের মতো জানেন। ‘কোটি টাকার কাবিন’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তারা। মামু ফারুকের নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছেন ডিপজল। মামুর জন্য দলমত নির্বিশেষে সবাকে ভোট দেওয়া আহ্বান জানিয়েছেন তিনি।

তিনি বলেন, ‘ফারুক আমার মামু, তারে আমি মামু কই। তার লগে আমার সম্পর্ক খুবই ভালো। তারে জিতাইতে কাজ করতাছি। মানুষের দ্বারে দ্বারে যাইয়া আমার মামুর জন্য ভোট চাইতেছি। আশা করি গুলশান-বনানী-ক্যান্টনমেন্ট এলাকার জনগণ আমার মামুরে ভোট দিয়া নির্বাচিত করবেন।’

তাদের মামু-ভাগিনার সম্পর্ক বহুত দিনের জানিয়ে ডিপজল বলেন, ‘আমাদের মামু-ভাগিনার সম্পর্ক বহুত দিনের। বিশ বছরেরও বেশি। মামুর জন্য সবার কাছে ভোট চাইছি। মামুরে জিতাইতে হইব।’

ভাগ্নের এই মনভরা মমতায় খুশিতে মামু ফারুক।

এ বিষয়ে ফারুক বলেন, আমাদের পরিচয়ের শুরু থেকেই ডিপজল আমাকে মামু বলে সম্বোধন করে। আমার বিপদে-আপদে সে ছায়ার মতো আমার পাশে এসে দাঁড়ায়। আমিও তাকে ভাগ্নের মতো স্নেহ করি। নির্বাচনেও আমার ভাগ্নে আমার পাশে এসে দাঁড়িয়েছে। সত্যই খুব ভালো মানুষ ডিপজল।