Notunshokal.com
জাতীয়

সাবেক স্ত্রীকে খুন করে ৭ মাস ধরে জীবিত দেখালেন এক স্বামী

সাবেক স্ত্রীকে খুন করে ৭ মাস ধরে জীবিত দেখালেন এক স্বামী। সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রীর হয়ে নিয়মিত পোস্ট দিতেন ওই স্বামী। স্ত্রীর সম্পত্তি হাতিয়ে নিতে এমন কাজ করেন তিনি।

সম্প্রতি এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গোরক্ষপুরের এলাকায়। অভিযুক্ত ব্যক্তি পেশায় একজন চিকিৎসক। তার নাম ড. ধর্মেন্দ্র প্রতাপ সিংহ।

ঘটনা সর্ম্পকে পুলিশ জানান, ড. ধর্মেন্দ্র প্রতাপ সিংহ তার সাবেক স্ত্রী রাখি শ্রীবাস্তবকে প্রায় ৭ মাস আগে হত্যা করেন। তবে এই ৭ মান ধরে স্ত্রীকে সামাজিক মাধ্যমে বাঁচিয়ে রেখেছিলেন প্রতপ সিংহ। তিনি স্ত্রীকে খুন করার পর স্ত্রীর হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত আপডেট দিতেন।

এরপরও তিনি পাড় পাননি। শেষ পর্যন্ত স্ত্রীকে হত্যার দায়ে ওই চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ। সাথে তার দুই সহযোগীকে প্রমোদ কুমার ও দেশ দীপক নিসাদকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় গত শনিবার তাদেরকে জেলে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্র জানান, এ বছরের জুন মাস থেকে নিখোঁজ হন ড. ধর্মেন্দ্র প্রতাপ সিংহের সাবেক স্ত্রী রাখি শ্রী্বাস্তব। যে কারণে রাখির পরিবার থানায় মামলা দায়ের করেন তার দ্বিতীয় স্বামী মনিষ সিংহের বিরুদ্ধে। এরপর পুলিশ পরে তাকে আটক করে। জেরার একপর্যায়ে তদন্ত করতে গিয়ে দেখতে পান রহস্যের জাল।

পুলিশ তদন্ত করতে গিয়ে দেখে ঘটনা বেশ জটিল। একপর্যায়ে দেখা যায় দ্বিতীয় স্বামী নয়, রাখির প্রথম স্বামী এতে জড়িত। রাখির সঙ্গে তার দ্বিতীয় স্বামী গত ১ জুন নেপালে যায়। কিন্তু নেপালে থেকে তার স্বামী ফিরলেও রাখি ওখানে থেকে যায়। পরবর্তীতে রাখির সঙ্গে কোন প্রকার যোগাযোগ করতে না পেরে তার ভাই জুনের ২৪ জুন থানায় মামলা করেন।

পুলিশ প্রথম স্বামীর ফোনে ট্রেস করে দেখেন একই সময়ে নেপালে যান ধর্মেন্দ্র প্রতাপ সিংহ। নেপালে তার ফোন ১-৪ জুন পর্যন্ত খোলা পাওয়া যায়। তদন্তকারী দল নেপালে গেলে সেখানকার স্থানীয় পুলিশ জানায় তারা একটি মহিলার মৃতদেহ উদ্ধার করেছে। আর সেটি ছিল রাখির।

রাখিকে হত্যার কথা তদন্তকারীর কাছে স্বীকার করে ধর্মেন্দ্র। রাখিকে নেপালের পোখরার একটি খাদে ধাক্কা মেরে হত্যা করেন।

ধর্মেন্দ্র প্রতাপ সিংহ বলেন, স্ত্রীর সম্পত্তি হাতিয়ে নেওয়ার জন্য তাকে হত্যা করেন। আর এজন্য তাকে জীবিত দেখানোর জন্য তার সামাজিক মাধ্যমে নিয়মিত পোস্ট করতো।

আরও পড়ুন

হেলিকপ্টার বিধ্বস্ত, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ফরিদুর রেজা সাগর-ব্রাউনিয়া

Sheikh Anik

হুসেইন মুহম্মদ এরশাদ ফের সিঙ্গাপুর যাচ্ছেন

Syed Hasibul

হাজী সেলিম নৌকার টিকেট পেয়ে বাকশক্তি ফিরে পেলেন

Syed Hasibul