খেলাধুলা

ইংল্যান্ডের পর বাংলাদেশ আমার দ্বিতীয় বাড়ি : ডেভিড মালান

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল খেলতে বর্তমানে ঢাকায় অবস্থান করছে দেশি-বিদেশি অনেক তারকা ক্রিকেটার। গতকাল রাতেই বাংলাদেশে এসেছেন সিলেট সিক্সার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার ঢাকা ডায়নামাইটসের এন্ড্রু রাসেল আজ আসবেন ক্যারিং পোলাড সুনীল নারায়ন সহ আরো অনেক বিদেশি ক্রিকেটার। বাংলাদেশ প্রিমিয়ার লিগে এবারের আসরে খুলনা টাইটান্সের হয়ে খেলবেন ডেভিড মালান।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ষষ্ঠ আসরে খুলনা টাইটান্সের প্রতিনিধিত্ব করবেন এই ইংলিশম্যান। তবে এবারই যে প্রথমবার এদেশে পা রাখছেন না তিনি। নিজে প্রফেশনাল ক্রিকেটার, সেই সূত্র ধরেই আসা হয়েছে বেশ কয়েকবার। তাইতো ইংল্যান্ডের পর বাংলাদেশকেই নিজের বসত বাড়ি মনে করেন ইংল্যান্ডের হয়ে হয়ে ১৫ টেস্ট খেলা মালান।

বিপিএলে এর আগে ঢাকা ডায়নামাইটস ও বরিশাল বুলসের হয়ে খেলেছেন তিনি। এবার মাঠ মাতাবেন খুলনা টাইটান্সের হয়ে। শুধু বিপিএলই নয়, ঢাকা প্রিমিয়ার লিগেও নিয়মিত দেখা যায় মালানকে। খেলছেন প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের হয়ে ২০১৩-২০১৫ মৌসুমে। সেসময় ব্যাটে-বলে দারুণ পারফর্মও দেখিয়েছিলেন তিনি। এবার বিপিএলে এসেছেন টাইটান্সদের প্রতিনিধিত্ব করতে।

বাংলাদেশ পা রাখতে না রাখতেই নিজ দল ও সমর্থকদের সাথে নিজের আগমনী বার্তা ও রোমাঞ্চ ভাগাভাগি করতে যেয়ে এক প্রশ্নের জবাবে মালান বলেন, ‘আমি এখানে (বাংলাদেশে) কয়েকবারই এসেছি। বাংলাদেশ আমার কাছে দ্বিতীয় বাড়ির মত মনে হয়। আমি এখানে ঢাকা প্রিমিয়ার লিগ খেলতে এসেছিলাম।’

দেখুন মালানের বলা ভিডিও বার্তাঃ

ছবি এবং ভিডিও : খুলনা টাইটান্স ফেসবুক পেজ