খেলাধুলা

ঝাঁপিয়ে পড়ে মাহমুদুল্লাহ রিয়াদের অসাধারণ একটি ক্যাচ ধরলেন মাশরাফি

গত কাল নিজেদের প্রথম ম্যাচে সিলেট সিক্সার্সের বিপক্ষে হারের পর আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইটানস এর বিপক্ষে খেলতে নেমেছে রংপুর রাইডার্স। শুরুতেই ব্যাট করে রাইলি রুশোর ৭৬ এবং রবি বোপারার ৪০ রানে খুলনা টাইটান্স কে ১৭০ রানের টার্গেট দেয় রংপুর রাইডার্স। ব্যাটিংয়ে নেমে দলীয় ১৮ রানের মাথায় প্রথম উইকেটের পতন হয় রংপুর রাইডার্স এর।

মেহেদি মারুফ ৫ রান করে আলী খানের বলে আউট হন। এরপর অ্যালেক্স হেলস কে নিয়ে রানের চাকা সচল রাখেন রুশো। ৯ বলে ১৫ রান করে জাকির খানের বলে আউট হন অ্যালেক্স হেলস। দলীয় ৬৫ রানের মাথায় ১৯ রান করা মোহাম্মদ মিঠুন আউট হলে কিছুটা চাপে পড়ে রংপুর রাইডার্স। কিন্তু এরপর ১০৪ রানের পার্টনারশিপ গড়ে তোলেন রবি বোপারা এবং রুশো। ২৯ বলে ৪০ রানে রবি বোপারা এবং ৫২ বলে ৭৬ রান করে অপরাজিত থাকেন রুশো।

জবাবে ব্যাট করতে নেমে দারুন শুরু করেন দুই ওপেনার পল স্টারলিং এবং জুনায়েদ সিদ্দিক। ওপেনিং জুটিতে ৯০ রান তোলেন তারা। ৩০ বলে ৩৩ রানে জুনায়েদ সিদ্দিক আউট হলে দ্রুতই প্যাভিলিয়নে ফেরেন নাজমুল হাসান শান্ত (১)। দলীয় ৯৮ রানের মাথায় মাশরাফি বিন মোর্তজার বলে ৬১ রান করে আউট হন পল স্টার্লিং।

পল স্টার্লিং আউটের পর চাপে পড়ে মাহমুদুল্লাহ রিয়াদের দল। শেষ ৩০ বলে জিততে হলে মাহমুদুল্লাহ রিয়াদকে করতে হবে ৫৩ রান। মাহমুদুল্লাহ রিয়াদের বেটে ভালোই এগোচ্ছে খুলনা টাইটান্স। কিন্তু দলীয় ১৪০ রানের মাথায় মাহমুদুল্লাহ রিয়াদকে দুর্দান্ত ক্যাচে প্যাভিলিয়নে ফেরার মাশরাফি।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ১৮ ওভারে ৪ উইকেটে ১৪০ রান সংগ্রহ করেছে খুলনা টাইটান্স।