বিনোদন

বর্তমানে বলিউডে এখন বিয়ের মৌসুম চলছে ‘সালমান খান’ বিয়ের ঘোষণা দিলেন

বর্তমানে বলিউডে এখন বিয়ের মৌসুম চলছে। এদিকে কয়েক মাসের মধ্যে বেশ কয়েকজন তারকা সাতপাকে বাঁধা পড়েছেন। সদ্য বিদায়ী বছরে বিয়ের পিঁড়িতে বসেন সোনম কাপুর ও আনন্দ আহুজা। এরপর দীর্ঘদিনের প্রেমিক রণবীর সিংকে বিয়ে করেন দীপিকা পাড়ুকোন। দীপবীরের বিয়ের পরই অনুষ্ঠিত হয় প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের রাজকীয় বিয়ে।

এদিকে ২০১৮ সালেই সবচেয়ে বেশি বলিউড তারকা বিয়ের পিঁড়িতে বসেছেন। নতুন বছরে আরো কয়েক তারকা চার হাত এক করবেন বলে গুঞ্জন রয়েছে। তবে বহু বছর ধরে একটি প্রশ্ন ঝুলে আছে—কবে বিয়ে করছেন বলিউড সুলতান? কত হাজারবার যে এই প্রশ্ন তাঁকে করা হয়েছে, তার ইয়ত্তা নেই।

এদিকে বিয়ের প্রসঙ্গ এলে প্রত্যেকবারই মজা করেছেন এই মহাতারকা। তবে এবার মিস্টার খান জানালেন কবে বিয়ে করবেন তিনি। সালমানের বিয়ের ঘোষণায় আনন্দিত হওয়ারই কথা ভক্তকুলের। তবে যে বয়সে তিনি বিয়ে করবেন বলেছেন, তাতে চরম আহত হয়েছেন তাঁরা!

এদিকে কিছুদিন আগে কাপিল শর্মার টেলিভিশন শোতে অতিথি হয়ে আসেন সালমান। এ সময় অনুষ্ঠানে কাপিল তাকে প্রশ্ন করেন, কবে বিয়ে করছেন সালমান খান? উত্তরে নায়ক জানান, তার নতুন ছবি ‘ভারত’-এ ৭২ বছর বয়সে বিয়ে করছেন তিনি। বাস্তবেও তিনি সেই নিয়মকেই ফলো করতে চান!

আর সালমানের মুখে এসব কথা শুনে হাসিতে ফেটে পড়েন অনুষ্ঠানের সবাই। সালমান যে এটা রসিকতা করেই বলেছেন তা বুঝতে অসুবিধা হয়নি কারও। তবে বাস্তবে সালমান কবে বিয়ে করছেন এই প্রশ্নের উত্তর অজানাই রয়ে গেছে।