Notunshokal.com
খেলাধুলা

পছন্দের খেলোয়ার কিনতে দিলেই রিয়ালে আসবেন মরিনহো

একটা সময় রিয়াল মাদ্রিদের কোচ ছিলেন। কিন্তু এখন তিনি চাকরি হীন। সর্বশেষ ম্যানইউ থেকে বরখাস্ত হয়ে চাকরি হারিয়েছেন মরিনহো। আর এখন তিনি বেকার।

এই বেকার কোচকেই রিয়াল মাদ্রিদ সান্তিয়াগো সোলারির স্থলাভিসিক্ত হিসেবে পেতে চাচ্ছে এমনটাই গুঞ্জন গনমাধ্যমে। আর মরিনহো যেহেতু এখন বেকার, তাই রিয়ালের প্রস্তাব ফেরানোর উপায় নেই তার।

মরিনহো তাই রিয়ালের প্রস্তাব ফেরালেন না। তবে সাথে দিয়েছেন দুটি শর্ত। এই দুটি শর্ত মানলেই কেবল মরিনহো রিয়ালের কোচ হতে পারবেন।

এই মৌসুমে মাঠের খেলায় বেশ ভুগছে রিয়াল মাদ্রিদ। কোচের চেয়ে বড় সমস্যা তাদের খেলোয়ারে। কোন তারকাই নিজেদের ঠিকমত সেরাটা খেলতে পারছেনা। আর রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড বেনজামা, বেল যেন দিন দিন হয়ে উঠছে কাঠের মূর্তি।

তাই রিয়ালে এখন নতুন খেলোয়ার প্রয়োজন। বিশেষ করে আক্রমন এবং ডিফেন্স শক্ত করার জন্য তাদের খেলোয়ার প্রয়োজন। আর সেজন্যই প্রচুর টাকা দিতে হবে খেলোয়ার কেনায় এমনটাই শর্ত মরিনহোর।

শুধু তাই নয়, কোন খেলোয়ার কিনবে এটা মরিনহো নিজে পছন্দ করবে। কারো ইচ্ছা চাপিয়ে দেয়া যাবেনা এমনটাই ইচ্ছা মরিনহোর। এই দুই শর্ত মানলে তিনি রিয়ালের কোচ হবেন, না হলে হবেননা বলেই খবর গনমাধ্যমগুলোর।

আরও পড়ুন

হ্যারি কেইন,এক মাসের জন্য মাঠের বাইরে

Syed Hasibul

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও