খেলাধুলা

ঢাকা ডায়নামাইটস,রংপুরের বিপক্ষে শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠার লক্ষ্যে আজ শুক্রবার হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে গতবারের দুই ফাইনালিস্ট রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস।

আজ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়। অন্যদিকে দিনের দ্বিতীয় ম্যাচ সন্ধ্য ৭টায় মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংস।

এদিকে এর আগে গত আসরে তিনবারের দেখায় দুই ম্যাচেই ঢাকাকে হারিয়েছিল রংপুর। বছর ঘুরে আজ আবারও মুখোমুখি হতে যাচ্ছে দু’দল। এই ম্যাচে জয় পেলে ঢাকা পৌঁছে যাবে সমান সমীকরণে।

তাছাড়া এই ম্যাচটা হতে পারে মিরপুরের ফাঁকা গ্যালারী বদলে যাওয়ার ম্যাচ। আজ ছুটির দিনে ভরা গ্যালারী আর জমজমাট একটা ম্যাচ দেখার প্রত্যাশা ঢাকা ডায়নামাইটস কোচ খালেদ মাহমুদ সুজনের। যদিও জমজমাট লড়াইয়ে একটাই বাধা লো-স্কোরিং।

এদিকে ঢাকার উইকেট যে টি-টোয়েন্টির জন্য কঠিন সেটা সহজেই স্বীকার করে নেন রংপুর রাইডার্সের তারকা ব্যাটসম্যান রাইলি রুশো। এদিকে ঢাকা ডায়নামাইটসের একাদশে তেমন কোনো পরিবর্তন আসার সম্ভাবনা নেই।

ঢাকা ডায়নামাইটসের সম্ভাব্য একাদশ: সুনিল নারিন, হজরতউল্লাহ জাজাই, রনি তালুকদার, সাকিব আল হাসান, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, মিজানুর রহমান, নুরুল হাসান সোহান, শুভাগত হোম, মোহর শেখ, রুবেল হোসেন।