বিনোদন

বিজ্ঞাপনের পরিবর্তে স্ক্রিনে চলছে পর্ন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

বিজ্ঞাপন স্ত্রিন পরিচালনাকারী কর্মীর বোকামিতে বিজ্ঞাপনের বড় ডিজিটাল পর্দায় প্রায় ৯০ মিনিট ধরে চলেছে পর্ন। ঘটনাটি ঘটেছে জিয়াংশু শহরের লিয়াংয়ে। এ দৃশ্য দেখে স্বাভাবিকভাবেই বিস্মিত হয়েছেন পথচারীরা।

এ ব্যাপারে জানা গেছে, ওই বিজ্ঞাপনের স্ত্রিন পরিচালনাকারী এক কর্মীর বোকামিতেই ঘটেছে এ ঘটনা। কর্মীটি ভেবেছিলেন রাতের বেলা স্ক্রিনটি হয়ত বন্ধ হয়ে গেছে। সেকারণে তিনি অনায়াসে কম্পিউটারে পর্ন চালিয়ে দেখতে শুরু করেন। কিন্তু তার কম্পিউটারের সঙ্গে রাস্তার ওই জায়েন্ট স্ক্রিনের যে যোগ রয়েছে সেকথা তিনি বেমালুম ভুলেই গিয়েছিলেন। আর দুর্ভাগ্যবশত স্ক্রিনটি তখনও বন্ধ হয়নি।

এদিকে তিনি পর্ন চালানোর সঙ্গে সঙ্গেই তা রাস্তার বিজ্ঞাপনের স্ক্রিনেও চলতে শুরু করে। এ পর্ন তখন দেখেছে গোটা শহরবাসী। কর্মক্ষেত্রে এ ধরনের ছবি দেখার অনুমতি না থাকলেও ওই কর্মী লুকিয়ে তা দেখতেন।

এ ব্যাপারে স্থানীয় খবরে বলা হয়েছে, অনেক যাত্রীই এ অদ্ভুত জিনিস দেখে রাস্তায় দাঁড়িয়ে যান। বড় পর্দায় পর্নের ছবি তোলেন পথযাত্রীরা। কেউ কেউ মোবাইলে ছবি–ভিডিও তুলে তা চীনের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেন। এ ঘটনা সম্পর্কে কিছুই জানতে পারেননি ওই কর্মী। দেড়ঘণ্টা পর তারই এক সহকর্মী তাকে ফোন করে গোটা বিষয়টি জানানোর পরই বন্ধ হয় পর্ন। ঘটনাটির তদন্ত চলছে।