খেলাধুলা

রংপুর রাইডার্সের শক্তিশালী একাদশ,ঢাকার বিপক্ষে

বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলা হয়েছে ৮টি ম্যাচ। এই আট ম্যাচের একটা ম্যাচকে ঘিরে সবার প্রত্যাশা ছিল আসল টি-টোয়েন্টির মজা দেখার। সিলেট সিক্সার্স আর কুমিল্লা ভিক্টোরিয়ানস ম্যাচ ছাপিয়ে সবার চোখ ছিল স্টিভ স্মিথ আর ডেভিড ওয়ার্নারের দিকে। এই দুজনের কেউই সেদিন জ্বলে উঠতে পারেনি বরং হাই-ভোল্টেজ ম্যাচের নামে লো-স্কোরিং ম্যাডম্যাডে একটা ম্যাচ দেখেছিল বিপিএলের দর্শকেরা।

এদিকে বিদেশি তারকাদের দ্বৈরথ শেষে এবার অপেক্ষা দেশীয় দুই তারকার দ্বৈরথ দেখার। বিপিএলের পঞ্চম দিনের প্রথম খেলায় মুখোমুখি হতে যাচ্ছে মাশরাফির রংপুর রাইডার্স আর সাকিবের ঢাকা ডায়নামাইটস। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়।

এদিকে এর আগে গত আসরে তিনবারের দেখায় দুই ম্যাচেই ঢাকাকে হারিয়েছিল রংপুর। বছর ঘুরে আগামীকাল আবারও মুখোমুখি হতে যাচ্ছে দু’দল। এই ম্যাচে জয় পেলে ঢাকা পৌঁছে যাবে সমান সমীকরণে।

যদিও জমজমাট লড়াইয়ে একটাই বাধা লো-স্কোরিং। ঢাকার উইকেট যে টি-টোয়েন্টির জন্য কঠিন সেটা সহজেই স্বীকার করে নেন রংপুর রাইডার্সের তারকা ব্যাটসম্যান রাইলি রুশো। এদিকে রংপুর রাইডার্সের একাদশে তেমন কোনো পরিবর্তন আসার সম্ভাবনা নেই।

রংপুর রাইডার্সের সম্ভাব্য একাদশ: ক্রিস গেইল, মেহেদী মারুফ, রিলে রুশো, মোহাম্মদ মিঠুন, রাবি বোপারা, বেনি হাওয়েল, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), ফরহাদ রেজা, সোহাগ গাজী, নাজমুল ইসলাম অপু ও শফিউল ইসলাম।