Notunshokal.com
জাতীয়

আহত করার সেই ট্রাক চালক,জবানবন্দি দিল অভিনেত্রী অহনাকে

আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মডেল ও টিভি অভিনেত্রী অহনার গাড়িকে ধাক্কা ও পরে তাকে আহত করার ঘটনায় দায়ের করা মামলায় ট্রাকচালক সুমন মিয়া।

রবিবার (১৩ জানুয়ারি) বিকালে উত্তরা-পশ্চিম থানায় দায়ের করা এক মামলায় ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমানের আদালতে ওই চালক স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা উত্তর-পশ্চিম থানার এসআই হুমায়ুন কবীর আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করার আবেদন জানান। এরপর জবানবন্দি রেকর্ড শেষে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে উত্তরা পশ্চিম থানা পুলিশ শনিবার (১২ জানুয়ারি) সকালে রাজধানীর সাভার এলাকায় অভিযান চালিয়ে আসামি সুমন মিয়াকে গ্রেফতার করে।

প্রসঙ্গত, গত ৯ জানুয়ারি ভোর ৪টায় শুটিং শেষে বাসায় ফেরার পথে উত্তরার ৭নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই ওই ট্রাকটি বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়। এ সময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করেন অহনা। পরে অহনার কথা না শুনে চালক অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। এরপর ট্রাকচালক সজোরে ব্রেক কষলে অহনা উল্টে যায়।

পরবর্তীতে স্থানীয়রা আহত অবস্থায় অহনাকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় রাজধানীর উত্তরা পশ্চিম থানায় অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু বাদী হয়ে মামলা করেন। পরে এ মামলায় ট্রাকের ড্রাইভার সুমনকে শনিবার ভোরে আশুলিয়া থেকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন

হেলিকপ্টার বিধ্বস্ত, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ফরিদুর রেজা সাগর-ব্রাউনিয়া

Sheikh Anik

হুসেইন মুহম্মদ এরশাদ ফের সিঙ্গাপুর যাচ্ছেন

Syed Hasibul

হাজী সেলিম নৌকার টিকেট পেয়ে বাকশক্তি ফিরে পেলেন

Syed Hasibul