Notunshokal.com
বিনোদন

বিয়ের আগেই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাকরি কারন জানালেন নিজেই

দীর্ঘদিন বড়পর্দায় দেখা মিলছে না বলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী নার্গিস ফাকরির। দীর্ঘদিন আমেরিকার প্রবাস জীবন কাটিয়ে মুম্বাই বিমানবন্দরে নামার পর তার বেবি বাম্প দেখেই গুঞ্জন শুরু হয়। বিয়ের আগেই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাকরি।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় এমনই জল্পনা ছড়িয়েছিল। তবে নীরবতা ভেঙে সেই জল্পনা খারিজ করে দিয়েছেন এ অভিনেত্রী। নার্গিস সাফ জানিয়ে দিয়েছেন, তিনি অন্তঃসত্ত্বা নন। বেশি খাওয়া দাওয়ার জন্য ওজন সামান্য বেড়েছে মাত্র।

এদিকে ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, দীর্ঘকালের প্রেমিক উদয় চোপড়ার সঙ্গে ব্রেকআপের পরই দেশ ছেড়েছিলেন নার্গিস। গত শুক্রবার বিমানবন্দরে দেখা যায় তাকে। কিছুটা যেন ওজন বেড়েছে তার। পেটের অংশটি ফোলা মনে হয়েছিল। তিনি যখন ফিরে আসেন তখন তাকে কালো রঙের ফ্রকে দেখা যায়। তখন নার্গিসকে দেখে সবাই বলেছেন তিনি অন্তঃসত্ত্বা।

দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে প্রবাস জীবন কাটিয়ে মুম্বাই বিমানবন্দরে নামার পর তার বেবি বাম্প দেখে গুঞ্জন শুরু হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কয়েকটি ছবিতে নিজের মুখ ফটোগ্রাফারদের কাছ থেকে আড়াল করতে দেখা যাচ্ছিল নার্গিসকে। এর ফলে গুঞ্জনটা আরও জোড়ালো হয়ে উঠে।

শেষ পর্যন্ত এসব জল্পনায় জল ঢেলে দিলেন নার্গিস। এদিকে একটি ছবি পোস্ট করে এই নিয়ে হালকা রসিকতাও করেন তিনি। একটি ফ্যাশন লেবেলের পোশাকের একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন এই অভিনেত্রী। উল্লেখ্য, গত ২০১৬-তে ব্যাঞ্জো সিনেমায় দেখা গিয়েছিল নার্গিসকে।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেলমেটবিহীন হিরো আলমকে আটকালো পুলিশ