Notunshokal.com
খেলাধুলা

আগামী নিউজিল্যান্ড সিরিজে জাতীয় দলে ফিরছেন তাসকিন আহমেদ

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের দুর্দান্ত বোলিং করছেন সিলেট সিক্সার্স ফাস্ট বোলার তাসকিন আহমেদ। দীর্ঘদিন ধরে বাংলাদেশ জাতীয় দলের বাইরে রয়েছেন তাসকিন। বাজে ফ্রম এবং ইনজুরির কারণে মাঠে না থাকলেও বিপিএলে ফিরছেন নিজের ছন্দে। বিপিএল সিলেট সিক্সার্স হয়ে তিন ম্যাচের নিয়েছেন ৭ উইকেট।

এদিকে গতকাল ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ স্টিভ রোডস। বাংলাদেশ এসেই তিনি মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের গতকাল দ্বিতীয় ম্যাচ টি দেখেছেন। ম্যাচ শেষে তিনি কথা বলেছেন বেসরকারি টিভি চ্যানেল যমুনা টেলিভিশনের সাথে।

এ সময় আগামী নিউজিল্যান্ড সিরিজের তাসকিন আহমেদ কে দলে নেওয়ার ব্যাপারে আশাবাদ করেছেন জাতীয় দলের প্রধান কোচ। নিউজিল্যান্ড সিরিজের জন্য স্পেশাল ফাস্ট বোলার খুঁজছেন প্রধান কোচ স্টিভ রোডস। আর তাসকিন আহমেদ ফর্মে দারুন খুশি তিনি। নিউজিল্যান্ডের উইকেটে ফাস্ট বোলারদের কাজে লাগাতে চান স্টিভ রোডস।

নিউজিল্যান্ড সিরিজের জন্য বিশেষ নজর দিয়েছেন তাসকিন এবং খালেদ আহমেদ এর উপর। বিপিএলে এই দুজনের পারফরমেন্সের উপর এই নিউজিল্যান্ড সিরিজে ভাগ্য নির্ধারণ হবে। যমুনা টিভি সাক্ষাৎকারে প্রধান কোচ স্টিভ রোডস বলেন, “তাসকিন কে দেখে বোঝাই যাচ্ছিল না সে ইনজুরি থেকে ফিরে খেলছে।

তাকে বেশ আত্মবিশ্বাসী মনে হচ্ছিল। সে ১৪০+ কিলোমিটার বেগে বল করতে পারে। আমি আগেও বলেছিলাম গতির সাথে উচ্চতা ভালো এমন ফাস্ট বোলারই নিউজিল্যান্ড সিরিজে ভালো করতে পারবে”। কোচ এর কথায় একটা জিনিস পরিষ্কার নিউজিল্যান্ড সিরিজে ফিরছেন তাসকিন আহমেদ।

তথ্য এবং ছবি : যমুনা নিউজ

আরও পড়ুন

হ্যারি কেইন,এক মাসের জন্য মাঠের বাইরে

Syed Hasibul

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও