Notunshokal.com
খেলাধুলা

ম্যানইউ কোচ কঠিন পরীক্ষার সামনে

গতরাতে টটেনহামের বিপক্ষে ইংলিশ প্রিমিয়ার লিগে জয় পেয়েছে ম্যানইউ। মরিনহোর বরখাস্তের পর ম্যানইউর দায়িত্ব নিয়ে টানা ৫ টি ম্যাচ জয়ের পর ৬ষ্ঠ ম্যাচে তারা মুখোমুখি হয় টটেনহামের। সোলসজারের এটিই সবচেয়ে বড় পরীক্ষার ম্যাচ ছিল এবং ম্যাচে তিনিই জিতেছেন। ম্যানইউ ১-০ গোলে হারায় টটেনহামকে।

ম্যানইউর কোচ হয়ে এটি ছিল সোলসজারের টানা ৬ষ্ঠ ম্যাচ জয় এবং প্রথম ৬টি ম্যাচই ছিল তার। ম্যানইউর ইতিহাসে এর আগে কোন কোচই দায়িত্ব নিয়ে টানা ৬ ম্যাচ জিতেনি।

তবে এই ম্যাচ জিতে তৃপ্তিতে থাকার সুযোগ নেই ম্যানইউ কোচের। কারন সাতটি কঠিন পরীক্ষার মধ্যে মাত্র একটি পরীক্ষায় পাস করলেন তিনি। বাকি আছে আরও ৬টি কঠিন পরীক্ষা।

আগামী ২৫ তারিখ তারা এফএ কাপের চতুর্থ রাউন্ডে মুখোমুখি হবে আর্সেনালের। এরপর কয়েকটি ছোট ম্যাচে মাঠে নামবে দলটি। কিন্ত তার পরই তাদের সামনে কঠিন ম্যাচ। সেটি ফরাসি জায়ান্ট ও বর্তমান বিশ্বের সবচেয়ে দামী আক্রমন ভাগ নিয়ে গড়ে উঠা পিএসজির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে। আগামী ১২ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে সেই ম্যাচটি।

এরপর আরেকটি বেশ বড় বিরতি। ২৪ ফেব্রুয়ারী তারিখে তারা মুখোমুখি হবে লিভারপুলের। লিভারপুলের ম্যাচের পর চ্যাম্পিয়নস লিগের ম্যাচে দ্বিতীয় লেগে আবারও পিএসজির বিপক্ষে মাঠে নামবে তারা। ম্যাচটি হবে ৬ মার্চ।

পিএসজির বিপক্ষে এই ম্যাচের পর মার্চের ৯ তারিখে তারা মুখোমুখি হবে আর্সেনালের। এরপর ৮ দিন পর ১৭ তারিখে তারা মুখোমুখি হবে ম্যানসিটির।

আরও পড়ুন

হ্যারি কেইন,এক মাসের জন্য মাঠের বাইরে

Syed Hasibul

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও