খেলাধুলা

সেই দলের বিপক্ষে নামতে মুখিয়ে আছে সিলেট

দারুণ উত্তেজনার মধ্যেই শেষ হয়ে গেল ঢাকা পর্ব। এবার নতুন করে শুরু হতে যাচ্ছে সিলেট পর্ব। সেই পর্বতে অবশ্যই ফেভারিট হয়ে আছে সিলেট সিক্সার্স। কেননা ঘরের মাঠে বরাবরেই ভালো পারফর্ম করে তারা।

আর তাদের প্রথম ম্যাচ যে কুমিল্লার বিপক্ষে। ৭ দলের পয়েন্ট টেবিলে কুমিল্লার অবস্থান ৪ নম্বরে। আর সিলেট রয়েছে ৬ নম্বরে। ঘরের মাঠে বরাবরই সিলেটের পারফর্মেন্স দারুণ। এবারও সেই ধারা অব্যহত রাখতে চাইবে ডেভিড ওয়ার্নারের দল। তবে সিলেট দলের সাথে যে নেই নাসির হোসেন। এর আগেরবার এই দলের অধিনায়ক ছিলেন তিনি।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াডঃ

তামিম ইকবাল, ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দিন, শোয়েব মালিক, লিয়াম ডওসন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদী হাসান, জিয়াউর রহমান, শহীদ আফ্রিদি, থিসারা পেরেরা, মোশাররফ হোসেন, মোহাম্মদ শহীদ, শামসুর রহমান, সঞ্জিত সাহা, এভিন লুইস, ওয়াকার সালমাখাই, আমির ইয়ামিন।

সিলেট সিক্সার্স স্কোয়াডঃ

লিটন দাস, নাসির হোসেন, সাব্বির রহমান, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, মোহাম্মদ আল আমিন হোসেন, তৌহিদ হৃদয়, নাবিল সামাদ, এবাদত হোসেন, অলক কাপালি, জাকির আলী, মেহেদি হাসান রানা, সোহেল তানভির, ডেভিড ওয়ার্নার, ইমরান তাহির, মোহাম্মদ নাওয়াজ, সন্দীপ লামিচানে, মোহাম্মদ ইরফান, গুলবাদিন নাইব, আন্দ্রে ফ্লেচার, প্যাট ব্রাউন, নিকোলাস পুরান।