খেলাধুলা

রংপুরকে বিশাল রানের টার্গেট দিল সিলেট সিক্সার্স

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে আজ বুধবার (১৬ জানুয়ারি) দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় সিলেট সিক্সার্স ও রংপুর রাইডার্স। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ছয়টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় এই দুইদল। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে রংপুর রাইডার্স।

ব্যাট করতে নেমে ব্যাটিংয়ে ঝড় তুলেছে সিলেট সিক্সার্সের ব্যাটসম্যানরা। আজ লিটনের সঙ্গে ওপেন করতে নেমেছেন সাব্বির রহমান। ওপেনিংয়ে নেমে এরই মধ্যে ব্যাটিং ঝড় তুলেছেন তিনি। কোন উইকেট না হারিয়ে ৭৩ রানে জুটি গড়েছেন দুই ওপেনা। লিটন ২৯ বলে ৫১ রান করেন। তবে অন্য প্রান্তে সাব্বির ১৯ বলে ২০ রান নিয়ে ফিরে যান বেনি হাওয়েলের বলে।

সাব্বির আউট হলেও ঝড় তুলেছে লিটন দাস। ৪৩ বলে ৯ চার ও ১ ছক্কায় ৭০ রান করে দুর্ভাগ্যজনক রান আউটে ফিরে লিটন। অন্যপ্রান্তে থাকা অধিনায়ক ডেভিড ওয়ার্নারও হাফসেঞ্চুরি তুলে নিয়েছেন। ওয়ার্নার ৩৩ বলে ৫৩ রান করেন।

পাশাপাশি নেমেই ঝড় তুলেছেন নিকোলাস পুরান। সফিউল ইসলামের বলে বোল্ট হওয়ার আগে ১৬ বলে ২৬ রান করেন। ১টি ছয় ও ৩টি চারের সাহায্যে তিনি এই রান করেন। পুরান আউট হলে ক্রিজে আসেন আফিফ হোসেন। ৩ বলে ৬ রান করে শফিউলের বলে ফেরেন তিনি। শফিউলের বলে জাকির আলি ১ বল খেলে কোন রান করতে পারেননি।

ওয়ার্নার করেন ৩৬ বলে ৬১ রান করেন। কাপালি কোন রান করতে পারেনি। শেষ পর্যন্ত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৭ রান করে সিলেট। আর জিততে হলে ২০ ওভারে রংপুরকে করতে হবে ১৮৮ রান।