খেলাধুলা

ক্যাচ মিসের কারনেই হেরে গেল সিলেট

বিপিএলে আজকের দিনের প্রথম ম্যাচটি দারুন উপভোগ করল দর্শকরা। চার ছক্কায় মাতানো ভরপুর এই ম্যাচে সিলেট সিক্সার্সকে ৪ উইকেটে হারিয়েছে রংপুর রাইডার্স।

প্রথমে ব্যাটিং বিপিএলের সর্বোচ্চ ১৯৪ রান করেছিল সিলেট সিক্সার্স। দলের পক্ষে সবচেয়ে বেশি ৫১ বলে ৮৫ রান করেন সাব্বির। ইনিংসে ৫টি চার এবং ৬টি ছক্কা মারেন সাব্বির।

এছাড়া ঝড়ো ইনিংস খেলেন নিকোলাস পুরান। ২৭ বলে ৪টি চার ও ৩টি ছক্কায় ৪৭ রান করেন ক্যারিবিয় এই তারকা। এদের সাথে ১১ বলে ১৯ রান করেন আফিফ।

জবাব দিতে নেমে শূন্য রানে গেইল ফিরলেও বাকিরা ঠিকই ম্যাচ নিয়ে যায় জয়ের বন্দরে। শূন্য রানে গেইলের বিদায়ের পর হেলস ও রুশো মিলে ৬৩ রানের জুটি গড়েন। সপ্তম ওভারে হেলস ৩৩ রান করে আউট হলে ভাঙে এই জুটি।

এরপর রুশোর সাথে ঝড়ো ব্যাটিং করে ডি ভিলিয়ার্স। দুজনে মিলে রানকে নিয়ে যান ১৩০ এ। তবে তাসকিনের এক ওভারে ৬১ রান করা রুশো এবং ৩৪ রান করা ভিলিয়ার্স বিদায় নিলে জয়ের সম্ভাবনা জাগে সিলেটের।

তবে এরপর মিঠুনের ১০ বলে ১৪, নাহিদুল ১৬ বলে ১৯ রান করার পর শেষ দিকে ব্যাটিংয়ে নেমে ৬ বলে ১৮ রানের ঝড়ো এক ব্যাটিং করে রংপুরকে জিতিয়ে দেন ফরহাদ রেজা।

এই ম্যাচে রংপুরের কাছে হারের পথ অনেকটাই তৈরি করে দিয়েছে সিলেটের তারকারা নিজেরাই। রুশোর ক্যাচ মিস না করলে শুরুতেই শেষ হয়ে যেতে পারত তার ইনিংস যা সিলেটের জয়ের পথে বাধা হয়ে দাড়িয়েছে খুব বড় ভাবেই। তাছাড়া আরও কিছু ক্যাচ এবং বেশ কিছু ফিল্ডিং মিস করেছে সিলেট তারকা।