বিনোদন

জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি চিকিৎসকে মিথ্যা বলে বাসায় ফিরলেন

হালের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছেন। যে কারণে রবিবার রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন তিনি। মেডিক্যালে নিয়ে যাওয়ার পরপরই তাকে জরুরি বিভাগে ভর্তি করা হয়েছিল।

জানা গেছে, রবিবার দিবাগত রাত ১২টার দিকে বুকে প্রচণ্ড ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মাহি। তবে সোমবার সকালে বাসায় ফিরেছেন তিনি।

এদিকে, চিকিৎসকরা তাকে আরো কিছুক্ষণ পর্যবেক্ষণ করতে চেয়েছিলেন। কিন্তু মাহি চিকিৎসককে ‘মিথ্যা কথা বলে’ ছাড়পত্র নিয়ে বাসায় ফিরে গেছেন।

নিজের অসুস্থতা বিষয়ে মাহি বলেন, গত রবিবার সারা দিনই আমার শ্বাসকষ্ট ছিল। ভাবছি বেশি সমস্যা হবে না। এটা আমার পুরনো সমস্যা। কিন্তু সন্ধ্যার পর সেটা বেড়ে যায়। আর রাত যখন ১২টা তখন অসহ্য পর্যায়ে চলে গিয়েছিল। এরপরই আমার এক বন্ধু আমাকে মেডিকেলে নিয়ে যায়।

তিনি বলেন, সঙ্গে সঙ্গে বেশ কিছু টেস্টও করে। রিপোর্টও মোটামুটি ভালো আসছে। সারা রাত ছিলাম। এরপরে ডক্টর বলছে কেবিনে যাওয়ার জন্য। আমার কন্ডিশন তারা আরও অবজারভ করতে চেয়েছিল। কিন্তু আমার হাসপাতালে থাকতে ভালো লাগছিল না। ভোরে যখন ব্যাথাটা কন্ট্রোলে চলে আসছে, তারপর সকাল ৭টার দিকে বাসায় চলে আসছি। চিকিৎসকে মিথ্যে কথা বলেছি যে, মঙ্গলবার আমার শুটিং আছে।

ঠিক মত ঘুম না যাওয়ার কারণে এই সমস্যা হয়েছে জানিয়ে মাহি বলেন, গত কয়েকদিন ধরে আমি একদমই ঘুমাই না। যার কারণে শরীরটা দুর্বল ছিল। নিজের প্রতিও যত্ন নিইনি।