রাজনীতি

ড. কামাল,ওদেরকে বহিস্কার করে দাও

গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন। আজ ২৯ জানুয়ারি মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার পর সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি বিমানে ঢাকার হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। এদিকে গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে সুব্রত চৌধুরী জানান, ড. কামাল হোসেন সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি ফ্লাইটে বেলা সাড়ে ১২টার পর ঢাকায় পৌঁছেছেন। তিনি সস্ত্রীক সিঙ্গাপুর গিয়েছিলেন চিকিৎসা নিতে। যদিও গত রোববার রাতে দেশে ফেরার কথা ছিল ড. কামালের। স্ত্রী হামিদা হোসেনের পাসপোর্ট জটিলতায় তার দেশে ফেরা দেরি হলো।

এদিকে দেশে ফিরেই গণফোরাম সদস্যদের শপথ প্রশ্নে রেগে যান ড. কামাল হোসেন। এদিকে দেশে ফেরার পর তার সঙ্গে দেখা করেন গণফোরাম নেতা সুব্রত চৌধুরীসহ আরো কয়েকজন। এ সময় সুলতান মনসুর এবং মোকাব্বির খান শপথ নিতে চান গণমাধ্যমে এমন খবর সম্পর্কে জানালে রেগে যান ড. কামাল।

এ সময় ড. কামাল হোসেন উচ্চস্বরে বলেন, ‘দলের সিদ্ধান্তের বাইরে ওরা কিভাবে কথা বলে? ওদেরকে বহিস্কার করে দাও।’ এরপর দলের পক্ষ থেকে গণমাধ্যমে শপথ না নেওয়ার সিদ্ধান্ত সম্মলিত সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো হয়েছে বলে জানান সুব্রত চৌধুরী