অন্যান

সিলেট সিক্সার্স কে হারিয়ে সুপার ফলের আশা টিকিয়ে রাখল রাজশাহী কিংস

বিপিএলে আজকের দ্বিতীয় ম্যাচে সিলেট সিক্সার্স কে হারিয়ে সুপার ফোরের আশা টিকিয়ে রাখল রাজশাহী কিংস। সিলেট সিক্সার্সের দেওয়া ১৯০রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৫ উইকেটে জয় লাভ করেছে রাজশাহী কিংস। টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সিলেট। ওপেনার লিটন দাসকে হারিয়ে শুরুতেই ধাক্কা খায় তারা। জেসন রয়ও বেশিক্ষণ স্থায়ী হননি।

২৯ রানে আফিফ হোসেন ফিরে যাওয়ার পর নিকোলাস পুরানের সঙ্গে জুটি বেঁধে দলকে এগিয়ে নেন সাব্বির রহমান। ৩৯ বলে ৪৫ রানের হিসেবি ইনিংস খেলে কামরুল ইসলামের শিকারে পরিণত হন সাব্বির। এরপর চলতি বিপিএলে দ্বিতীয় দ্রুততম ফিফটির রেকর্ড গড়েন পুরান। ২১ বলে অর্ধশতক করা পুরান ৭৬ রানে অপরাজিত থাকেন।

১৯০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৭ রান করে প্যাভিলিয়নে ফেরেন জাকির হাসান। দ্রুতই প্যাভিলিয়নে ফেরেন আরেক টপ অর্ডার ব্যাটসম্যান শাহরিয়ার নাফিস। তবে রাজশাহীকে জয় এনে দেন তিন বিদেশী ব্যাটসম্যান জনসন চার্লস, লরি ইভান্স এবং রায়ান টেন ডেসকাটে। জনসন চার্লস ৩৯ করে আউট হলেও শেষ পর্যন্ত ব্যাটিং তাণ্ডব চালান।

লরি ইভান্স এবং রায়ান টেন ডেসকাটে। লরি ইভান্স ৩৬ বলে ৭৬ এবং রায়ান টেন ডেসকাটে ১৮ বলে ৪৬ রান করে। এই জয়ের ফলে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে চতুর্থস্থানে উঠে এসেছে রাজশাহী কিংস। তবে ঢাকা ডায়নামাইটসের এখনো দুটি ম্যাচ বাকি। ঢাকা ডায়নামাইটস যদি এই দুটি ম্যাচই পরাজিত হয় তাহলে সুপার ফোরে পৌঁছে যাবে রাজশাহী কিংস।