জাতীয়

ওবায়দুল কাদের বলেছেন, ‘শুক্র ও শনিবার ছাড়া ঢাকা মহানগরীতে মিছিল করা যাবে না

সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘শুক্র ও শনিবার ছাড়া ঢাকা মহানগরীতে মিছিল করা যাবে না। এছাড়া রাস্তা বন্ধ করে কোনো কর্মসূচি চালানো যাবে না।’

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দুপুরে নগর ভবনে ঢাকা যানবাহন সমন্বয় কর্তৃপক্ষ ডিটিসিএ’র কার্যালয় পরিদর্শন ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, নির্বাচন নিয়ে দেশে-বিদেশে কোনো অভিযোগ নেই। শুধু ভোটে প্রত্যাখ্যাত বিএনপির নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে নানা অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। আগের মত যুক্তরাষ্ট্রসহ দেশের বাইরে এ নির্বাচনকে নিয়ে প্রশ্নবিদ্ধ করতে তারা যে অপচেষ্টা করেছিল তাদের সেই অপচেষ্টা ব্যর্থ হয়েছে। এছাড়া নির্বাচন নিয়ে জনগনের প্রকাশ্যে কোনো প্রতিক্রিয়া নেই।

ওবায়দুল কাদের বলেন, দেশেও নির্বাচনের বিরুদ্ধে কথা বলে তারা জনগণের মধ্যে কোনো সাড়া জাগাতে পারে নি। বিদেশেও পারে নি। নিজেরা বসে বসে প্রেস ব্রিফিং করে তারা আবারও নালিশের রাজনীতি শুরু করেছে। এরকম নালিশ করে তারা কোনো কিছুই অর্জন করতে পারবে না।

ঐক্যফ্রন্টের যারা নির্বাচিত হয়েছেন তারা শপথ নিতে জনগণের চাপেই শপথ নেবেন জানিয়ে সেতুমন্ত্রী বলেন, নিরপেক্ষ নির্বাচন না হলে মির্জা ফখরুল কীভাবে নির্বাচিত হলেন? এই রহস্য জানাবেন কি?