খেলাধুলা

বাঁচা-মরার ম্যাচে টসে হেরে বোলিংয়ে ঢাকা ডায়নামাইটস

বিপিএলের ষষ্ঠ আসরে গ্রুপ পর্বের শেষ ম্যাচের শনিবার (২ ফেব্রুয়ারি) দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও খুলনা টাইটান্স। মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ সময় ৬টায় ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি। বাঁচা-মরার এই টসে হেরে বোলিংয়ে ঢাকা।

গ্রুপ পর্বের সর্বশেষ ম্যাচটি ঢাকার জন্য বাঁচা মরার লড়াই। কেননা গত বারের রানার আপ দল ঢাকা পয়েন্ট টেবিলের ৫ নম্বরে অবস্থান করায় শেষ চার থেকে ছিটকে যাওয়ার পথে। আর রাজশাহী পয়েন্ট টেবিলের চারে থাকলেও বোনাস পয়েন্ট না থাকায় বাদ যাবে যদি খুলনার বিপক্ষে জিতে যায় ঢাকা।

এ ম্যাচ খুলনা হারলেও কোন ক্ষতি হবেনা। আর জিতলেও কোন লাভ হবেনা। তবে খুলনার দিকে তাকিয়ে আছে রাজশাহী। খুলনা জিতলে শেষ চার নিশ্চিত হবে রাজশাহীর আর হারলে ওঠে যাবে ঢাকা। ঢাকা হেরে গেলে প্রথম বারের মত শীর্ষ চারে ওঠতে ব্যর্থ হবে দলটি। তাই জয় ছাড়া বিকল্প কোন পথ খোলা নেই ঢাকার সামনে।

দুই দলের সম্ভাব্য একাদশ:

ঢাকা ডায়নামাইটসের একাদশ: মিজানুর রহমান, সুনীল নারিন, রনি তালুকদার, সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান সোহান, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, শুভাগত হোম, উপল থারাঙ্গা, শাহাদাত হোসেন, রুবেল হোসেন।

খুলনা টাইটান্সের একাদশ: ব্রেন্ডন টেলর, ডেভিড মালান, জুনায়েদ সিদ্দিকী, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আরিফুল হক, কার্লোস ব্রেথওয়েট, ডেভিড উইজ, তাইজুল ইসলাম, সাদ্দাম হোসেন, শরিফুল ইসলাম।