বিনোদন

মাশরাফি-কন্যার বিশেষ উপহার চাচাকে

বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা প্রায় ১৮ বছর ধরে ক্রিকেটের ২২ গজে দাপিয়ে বেড়াচ্ছেন ডানহাতি এই পেসার। তাছাড়া সফল পেসারের পাশাপাশি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসের সফলতম অধিনায়ক হিসেবে। এদিকে মাশরাফির মেয়ে হুমায়রা মুর্তজা নিজের দক্ষতার ছাপ রাখছে ছবি আঁকায়।

ইতোমধ্যেই চাচা মোরসালিন বিন মুর্তজার স্কেচ এঁকেছে ছোট্ট হুমায়রা। ভাতিজির কাছ থেকে হঠাৎ করেই এমন উপহার পেয়ে যারপরনাই খুশি মাশরাফির ভাই। সামাজিক যোগাযোগমাধ্যমেও খুশির মুহূর্তটি ভাগাভাগি করে নিয়েছেন তিনি।

এদিকে গত ১ ফেব্রুয়ারি শুক্রবার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন মোরসালিন। ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে তার পোস্ট করা ছবিতে দেখা যায়, চাচার মুখাবয়ব আঁকার চেষ্টা করেছে হুমায়রা। তার আঁকা ছবিটির নিচেই ছোট্ট করে লিখা, ‘সিজার কাকু।’ সিজার মাশরাফির ভাইয়ের ডাকনাম।

মাশরাফির ভাইয়ের দেওয়া পোস্ট দেয়া ছবি-

এদিকে ছবির ক্যাপশনে মোরসালিন লিখেন, ‘আমার মেয়ে হুমায়রার কাছ থেকে পাওয়া ভালোবাসা।’ এদিকে গত ২০০৬ সালের ৭ সেপ্টেম্বর নড়াইলের চিত্রাপাড়ের মেয়ে সুমনা হক সুমিকে বিয়ে করেন মাশরাফি। বিয়ের পাঁচ বছরের মাথায় প্রথমবারের মতো বাবা হন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক। ২০১১ সালের ১৮ মার্চ মাশরাফি ও সুমনা দম্পতির ঘর আলো করে জন্ম নেয় হুমায়রা মুর্তজা।