খেলাধুলা

বিশ্ব কাপের স্কোয়াডে মোসাদ্দেক হোসেন সাব্বির রহমান এবং সাইফুদ্দিন

আগামী ৩০ মে থেকে শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টুর্নামেন্ট আইসিসি ক্রিকেট বিশ্বকাপ। বাংলাদেশের প্রথম ম্যাচ ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। ইতিমধ্যেই এই বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতি শুরু করে দিয়েছে দলগুলি। বিশ্বকাপের জন্য বাংলাদেশের প্রস্তুতি শুরু হবে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে এবং টেস্ট সিরিজ দিয়ে। এরপর আয়ারল্যান্ডের একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ।

নিউজিল্যান্ডে বসে বাংলাদেশের জন্য বিশ্বকাপের স্কোয়ার্ড তৈরি করলেন জনপ্রিয় ধারাভাষ্যকার হাসা ভোগলে। তিনি তার দলে রেখেছেন সাব্বির রহমান এবং ইমরুল কায়েসকে। তবে স্কোয়াডে তেমন পরিবর্তন করেন নি তিনি। তামিম ইকবাল লিটন দাস এর সাথে টপ অর্ডারে তিনি রেখেছেন ইমরুল কায়েস সৌম্য সর্কার এবং মোহাম্মদ মিঠুন কে।

এছাড়া ৩ সিনিয়র ক্রিকেটার সাকিব আল হাসান মুশফিকুর রহিম এবং মাহমুদুল্লাহ রিয়াদ রয়েছে। তবে টপ অর্ডার শক্তিশালী করার জন্য তার পছন্দ মোসাদ্দেক হোসেন কে। তবে তিনি মাত্র একজন স্পিন বলার রেখেছেন এই দলে। মেহেদী হাসান মিরাজ সহ রয়েছেন মাশরাফি বিন মুর্তজা রুবেল হোসেন মোস্তাফিজুর রহমান এবং সাইফুদ্দিন

বিশ্বকাপের জন্য হার্শার পছন্দের বাংলাদেশ স্কোয়াডঃ- তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ মোহাম্মদ সাইফুদ্দিন।