অন্যান

আমরা আশা করছি নিউজিল্যান্ডের বিপক্ষে কিছু ম্যাচে জয়লাভ করবো : স্টিভ রোডস

মাটিতেই অনডে এবং টি টোয়েন্টি সিরিজ জয় লাভ করে বাংলাদেশ। এরপর থেকেই অনেক আত্মবিশ্বাসী স্টিভ রোডসের বাংলাদেশ দল। নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য আজ দুপুরে দেশ ছাড়ছে একাংশ। আগে একাধিকবার নিউজিল্যান্ডের বিপক্ষে তাদের মাটিতেই সিরিজ খেললো ও এখনো পর্যন্ত জয়ের স্বাদ পাই নি টাইগাররা।

তবে এবার কিছু ম্যাচে জয়লাভ করতে চান প্রধান কোচ স্টিভ রোডস। বিমান বন্দরে আজ নিউজিল্যান্ডের বিমানে ওঠার আগে বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ স্টিভ রোডস বলেন, ‘আশা করি কিছু ম্যাচ জিতব। আমাদের জন্য ভালো হবে, যদি আমরা কিছু ম্যাচ জিততে পারি, কারণ সেখানে ম্যাচ জয় করা কঠিন, সেটা গতবারের সফরেই প্রমাণ হয়েছে। তবে আমরা খুবই সন্তুষ্ট ছেলেদের সাম্প্রতিক পারফর্মেন্সে।

বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে নিউজিল্যান্ড সিরিজ অনেক গুরুত্বপূর্ণ মনে করেন প্রধান কোচ। তাছাড়া দেশের বাইরে এসে বাংলাদেশ দল কতটা শক্তিশালী এই সিরিজেই প্রমাণ হবে বলে মনে করেন তিনি। তিনি আরো বলেন, “রোডসের ভাষায়, ‘হ্যাঁ, নিউজিল্যান্ড সিরিজ আমাদের ইঙ্গিত দিবে আমরা কোথায় আছি বিশ্ব ক্রিকেটে। বিশ্বকাপের আগে আমাদের আয়ারল্যান্ডে সিরিজ আছে। বিশ্বকাপ প্রস্তুতিতে আয়ারল্যান্ড হবে আমাদের শেষ ধাপ।’