খেলাধুলা

সকালে প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ড একাদশের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ দল

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে আজ রাতে ঢাকা ছাড়বেন জাতীয় দলের চার ক্রিকেটার। তামিম ও সাইফউদ্দিনের সঙ্গী ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, ও রুবেল হোসেন। এরই মধ্যে লিটন, সৌম্য, মুশফিক, মিথুন, মাহমুদউল্লাহ, মিরাজ, নাঈম, শফিউল, মুস্তাফিজ ও সাব্বির নিউজিল্যান্ড পৌঁছেছেন।

তাদের সঙ্গে আছেন টেস্ট স্কোয়াডের দুই ক্রিকেটার মুমিনুল হক ও সাদমান ইসলাম। অাগামীকাল সকাল ৭ টাই নিউজিল্যান্ড বোর্ড একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবেন টেস্ট স্কোয়াডের দুই ক্রিকেটার।

তবে প্রস্তুতি ম্যাচ খেলবেন না তামিম, সাইফউদ্দিন, মাশরাফি এবং রুবেল। ১৩ ফেব্রুয়ারি প্রথম ওয়ানডে নেপিয়ারে হওয়ার পর দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে হবে ১৬ ও ২০ ফেব্রুয়ারি। ম্যাচ দুটি হবে ক্রাইস্টচার্চ ও ডানেডিনে। ওয়ানডের পর টেস্ট সিরিজ শুরু হবে ২৮ ফেব্রুয়ারি।

নিউজিল্যান্ড সফরের ওয়ানডে দল:
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ,তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মোহাম্মদ মিথুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও সাব্বির রহমান।

নিউজিল্যান্ড বোর্ড একাদশঃ জিত রাভাল (অধিনায়ক), আন্ড্রু ফ্লেচার, রচিন রবিন্দ্র, ফিন অ্যালেন, ডেল ফিলিপ্স, কাটেন ক্লার্ক, শিন সলিয়া, ম্যাক্স চু (উইকেট রক্ষক), থিও ভান ওয়র্কম, ইয়ান ম্যাকপিক, আন্ড্রু হ্যাজেল্ডিন, জেমি ব্রাউন।