অপরাধ

স্বামীর লাশ দাফনের সময় স্ত্রী আটক

স্বামীর লাশ দাফন করতে গিয়ে ফরিদপুরের আলফাডাঙ্গায় স্ত্রীকে আটকের ঘটনা ঘটেছে। এর আগে বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) রাতে সাভারে নিজ বাসায় অস্বাভাবিক মৃত্যু হয় ফয়সাল মোল্লার (২৮)।

মৃত ফয়সাল মোল্লার স্ত্রীর ভাষ্য, ফয়সাল আত্মহত্যা করেছেন। স্বামীর লাশ দাফন করতে স্ত্রী শ্বশুরবাড়ি আলফাডাঙ্গায় গিয়েছিলেন। কিন্তু স্বামীর বাড়ির লোকজনের অভিযোগ, স্ত্রীর অবৈধ সম্পর্কের ঘটনায় ফয়সাল আত্মহত্যা করেছেন। তবে বৃহস্পতিবার রাত ১০টা থেকে ১১টার মধ্যে সাভারের বাসার একটি কক্ষের ফ্যানের সঙ্গে গলায় রশি দিয়ে ফয়সাল ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছেন তার স্ত্রী।

নিহতের পরিবারের ক্ষুব্ধ সদস্যরা ফয়সালের স্ত্রী ও স্ত্রীর পরিবারের লোকজনকে আটক করেন। পরে পুলিশ ফয়সালের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এসময় ফয়সালের স্ত্রীসহ কয়েকজনকে আটক করে থানায় নিয়ে যায় তারা।

ফয়সাল সাভারে একটি পোশাক কারাখানায় মেকানিক্যাল বিভাগে কাজ করতেন। তার স্ত্রীও সাভারে একটি পোশাক কারখানায় কাজ করেন। তাদের একটি কন্যাসন্তান রয়েছে।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল করিম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। জিজ্ঞাসাবাদের জন্য ফয়সালের স্ত্রী ও শ্বশুরবাড়ির পাঁচ সদস্যকে আটক করা হয়েছে।