খেলাধুলা

অবশেষে একটি স্পোর্টস চ্যানেল চালু হচ্ছে বাংলাদেশের

দীর্ঘদিন ধরে বাংলাদেশ ভক্তদের দাবি ছিল একটি স্পোর্টস চ্যানেল। বাংলাদেশ জাতীয় দল সহ ফ্র্যাঞ্চাইজিভিত্তিক বিভিন্ন ক্রিকেট টুর্নামেন্ট দেখানো হয় দেশের দুই বেসরকারি টিভি চ্যানেল গাজী টিভি এবং চ্যানেল নাইনে। মাঝেমধ্যে দেখা যায় মাছরাঙ্গা টিভি কে। কিন্তু নির্দিষ্ট কোন স্পোর্টস টিভি চ্যানেলে ছিল না বাংলাদেশে।

অবশেষে একটি স্পোর্টস টিভি চ্যানেল পেতে যাচ্ছে বাংলাদেশ ভক্তরা। দীর্ঘদিন ধরে বাংলাদেশ ক্রিকেট দলের খেলা সরাসরি সম্প্রচার করে আসছে বেসরকারি টিভি চ্যানেল ‘চ্যানেল নাইন’। নিউজিল্যান্ড থেকে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের মধ্যকার তিনটি ওয়ানডে এবং টেস্ট ম্যাচ সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন।

কিন্তু এবার একটি আলাদা ভাবে স্পোর্টস চ্যানেল তৈরি করতে যাচ্ছে চ্যানেল নাইন। গতকাল ৩ মার্চ ‘চ্যানেল নাইন’ ব্যাবস্থপনা পরিচালক এনায়েতুর রহমান স্বাক্ষরিত এক স্বারকে এই তথ্য জানানো হয়।

স্বারকটিতে বলা হয়, আগামী ২৮ মার্চ থেকে চ্যানেল নাইনের বার্তা বিভাগের সকল কার্যক্রম বন্ধ করা হবে। এছাড়া এখন থেকে ‘চ্যানেল নাইন’ কেবল জেনারেল ইন্টারটেইনমেন্ট ও স্পোর্টস সংশ্লিষ্ট অনুষ্ঠান প্রচার করবে। এর ফলে বাংলাদেশের দর্শকরা প্রথমবারের মতো নিজস্ব কোন স্পোর্টস চ্যানেল পেতে যাচ্ছে।