খেলাধুলা

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ম্যাচ এর নতুন সময় নির্ধারণ

বাংলাদেশ এবং আয়ারল্যান্ডের মধ্যকার এই ম্যাচটির টসও এখনো অনুষ্ঠিত হতে পারেনি। খারাপ আবহাওয়ার কারণে ম্যাচটি শুরু হতে বিলম্ব হচ্ছে। মাঠে প্রচুর বৃষ্টি ছিল সকাল থেকেই। তবে মাঝে বৃষ্টি থেমে গেলে খেলার আশা জেগেছিল। কিন্তু মাঠ পরিচর্যা করার আগেই ফের বৃষ্টি নামে।

ম্যাচটি এখন বন্ধ আছে। ম্যাচের পরবর্তি আপডেট দেয়ার জন্য আম্পায়াররা এক ঘন্টা সময় পিছিয়ে দিয়েছে। স্থানীয় সময় ১১:৪৫ মিনিটে আসবে পরবর্তি ঘোষণা।

ত্রিদেশীয় সিরিজের স্কোয়াড : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মাদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহি এবং ইয়াসির আলি ও নাইম হাসান, তাসকিন আহমেদ, ফরহাদ রেজা।

ত্রিদেশীয় সিরিজের জন্য আয়ারল্যান্ড স্কোয়াড : উইলিয়াম পোটারফিল্ড (অধিনায়ক), অ্যান্ড্রু বালবির্নি, জর্জ ডকরেল, জশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, ব্যারি ম্যাকার্থি, জেমস ম্যাককলাম, টিম মুরতাঘ, কেভিন ও’ব্রায়েন, বয়েড র‍্যানকিন, পল স্টার্লিং, স্টুয়ার্ট থম্পসন, লরক্যান টাকার, গ্যারি উইলসন।