খেলাধুলা

আল্লাহর প্রতি কৃতজ্ঞ ও সমর্থকদের ধন্যবাদ জানালেন বিশ্বকাপ সেমিফাইনালের জয়ের নায়ক মাহমুদুল ।

দক্ষিণ আফ্রিকায় যুব বিশ্বকাপে নিউজিল্যান্ডকে হারিয়ে প্রথমবারের মতো ফাইনালে বাংলাদেশ। যেখানে জয়ের নায়ক শতক হাঁকানো মাহমুদুল হাসান জয়। দলের বিপর্যয়ের মূহুর্তে চাপ সামলিয়ে নিয়ে যান জয়ের বন্দরে।

পচেফস্ট্রুমে প্রথমে ব্যাট করে বাংলাদেশকে ২১২ রানের লক্ষ্য ছুড়ে দেয় নিউজিল্যান্ড। জবাবে মাহমুদুলের ১৩টি চার হাঁকিয়ে ১২৩ বলে ১০০ রানের ইনিংসের উপর ভর করে ৪ উইকেটে জয় পায় বাংলাদেশ। যুব ক্রিকেটে বাংলাদেশের সর্বোচ্চ সাফল্য এটি। এর আগে মাত্র একবারই সেমিফাইনালে উঠেছিল বাংলাদেশের যুবারা। এবার সেমিফাইনাল বাধা পেরিয়ে চলে গেল স্বপ্নের ফাইনালে।

ম্যাচ শেষে জয়ের নায়ক মাহমুদুল হাসান জয় সংবাদ সম্মেলনে বলেন;“আমি ভাবছিলাম- শেষ পর্যন্ত ব্যাট করব এবং স্ট্রাইক রোটেট করে যাব। দলে আমার ভূমিকাই স্ট্রাইক রোটেট করে শেষ পর্যন্ত খেলে যাওয়া। আমি এই বিষয়টিই চেষ্টা করেছি।”

এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে তাদের মাটিতে ৪-১ এ সিরিজ জিতেছিল টাইগার যুবারা। যেখানে এক ম্যাচে ৯৯ রান করে বিদায় নিয়েছিলেন তিনি। শতক হাঁকানো এই আক্ষেপ টা এখানে কাজে লাগিয়েছে।

তিনি আরও বলেন;“নিউজিল্যান্ডে সিরিজ খেলার সময় একটি ম্যাচে আমি ৯৯ রান করে আউট হয়ে যাই। তবে আজ ভেবেছিলাম- শতকটা তুলেই নিব। ভালো লাগছে। আল্লাহর প্রতি কৃতজ্ঞতা জানাই। আমাদের সাপোর্ট স্টাফ আর সব সমর্থকদের ধন্যবাদ জানাই।”

আরও পড়ুন

হাতে ১৪ সেলাই নিয়েও প্লে-অফ খেলতে চান মাশরাফি

সোহাগ হোসেন

সৌম্যের বিয়েতে, মোবাইল চুরি নিয়ে মারামারি

সৌম্য সরকারের গায়ে হলুদের পর্ব শেষ, বিয়ে রাতে

সোহাগ হোসেন

সেই পূজাকেই বিয়ে করছেন সৌম্য!

সুযোগ পেলে পাকিস্তানে যেতে আপত্তি নেই আশরাফুলের

সিরিজ জিততে অস্ট্রেলিয়াকে কঠিন লক্ষ্য ছুঁড়ে দিল ভারত

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy