খেলাধুলা

বিয়ের পর ‘গার্লফ্রেন্ডের’ সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করলেন মমিনুল !

গত বছরের এপ্রিলের দিকে বিয়ে করেন ক্রিকেটার মমিনুল হক। স্ত্রী ফারিহা বাশারের সঙ্গে ভালোই চলছে তার সংসার জীবন। তবে হুট করেই খবরের শিরোনামে। ক্রিকেট নয়, ক্রিকেটের বাহিরের খবর।

মঙ্গলবার প্রথম টেস্ট খেলতে মমিনুলের নেতৃত্বে পাকিস্তানে গেল বাংলাদেশ দল। তার একদিন পরই নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন টাইগারদের এই টেস্ট ক্যাপ্টেন। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গার্লফ্রেন্ড।’

এরপরই শুরু নতুন আলোচনা, বিতর্ক। কেউ বলছেন বিয়ের পর আবার গার্লফ্রেন্ড কেন। কারো মুখে ভিন্ন মন্তব্য। তবে কেউ কেউ আবার বুঝতে পেরেছেন যে, গার্লফ্রেন্ড বলতে মমিনুল তার স্ত্রী’কেই ইঙ্গিত দিয়েছেন।

এতসব আলোচনা-সমালোচনার মধ্যে যতদূর জানা গেল, বুধবার (৫ ফেব্রুয়ারি) মমিনুল হক নিজেই তার ইনস্টাগ্রামে স্রেফ ‘গার্লফ্রেন্ড’ ক্যাপশন দিয়ে যে ছবি প্রকাশ করেছেন সেটি মূলত তার স্ত্রী ফারিহা বাশারেরই।

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ব্যবস্থাপনা বিভাগে পড়াশুনা করেছেন ফারিহা। সেখান থেকে মমিনুলের সঙ্গে তার পরিচয়, মন দেওয়া-নেওয়া। শেষমেশ বিবাহবন্ধনে আবদ্ধ হন দুজন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy