খেলাধুলা

যুব টাইগারদের প্রেমে পড়েছেন পাকিস্তানের নারী ক্রিকেটার

গতকাল দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে ভারতকে বৃষ্টি আইনে ৩ উইকেটে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ যুব দল। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের এমন মনোমুগ্ধকর পারফরম্যান্স দেখে অবাক গোটা দুনিয়া। তাইতো জুনিয়র টাইগারদের বিশ্বজয়ে উচ্ছ্বসিত ক্ষুদ্র ব্যবসায়ী থেকে অফিসের বস, অভিনেতা থেকে পরিচালকও ।

কাল ম্যাচ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই যুব ক্রিকেটারদের বিশ্বজয়কে অভিনন্দিত করে টুইট করেছেন বিভিন্ন দেশের ক্রিকেট-ব্যক্তিত্বরা। হরভজন সিং থেকে শুরু করে টম মুডি; ইয়ান বিশপ থেকে হার্শা ভোগলে—বাংলাদেশের উনিশের তরুণদের নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অনেকেই।

এদিকে, যুব টাইগারদের প্রেমে পড়েছেন পাকিস্তানের নারী ক্রিকেট দলের অন্যতম তারকা সানা মীর। গতরাতেই বাংলাদেশ যুবদল নিয়ে নিজের ভালো লাগার কথা জানিয়েছেন টুইটারে। তার মতে, ক্রিকেট দুনিয়াকে ক’ড়া এক বার্তাই দিয়েছেন বাংলাদেশের এ উদীয়মান ক্রিকেট তারকারা। সানা লিখেছেন, ”ক্রিকেট দুনিয়াকে কড়া এক বার্তাই দিয়েছে বাংলাদেশ। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের নতুন চ্যাম্পিয়ন বাংলাদেশ।”

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy